Bangla Serial

Sohini-Saptarshi: “আমি খুব একটা ভালো প্রেমিক নই, তাই নিয়ে আমার সোহিনীর সাথে ঝগড়া হয়”,সতেরো বছরের বড় বৌ’কে নিয়ে গভীর অভিযোগ আমাদের ডিঙ্কার! ঝগড়া কি মিটল নাকি?

বাংলা টেলিভিশনের এখন একজন জনপ্রিয় অভিনেতা হল সপ্তর্ষি মৌলিক। যাকে দর্শক চিনেছে স্টার জলসা জনপ্রিয় ধারাবাহিক “শ্রীময়ীতে” শ্রীময়ীর ছোট ছেলে ডিংকার ভূমিকায় অভিনয়ের মাধ্যমে। তবে সম্প্রতি তিনি স্টার জলসার একটি ধারাবাহিকে মুখ্য অভিনেতার ভূমিকায় অভিনয় করছেন। প্রসঙ্গত ধারাবাহিক “এক্কাদোক্কা”তে অভিনেত্রী সোনামণি সাহার বিপরীতে অভিনয় করছেন সপ্তর্ষি।

Sreemoyee spoiler alert: Sreemoyee to give all her jewellery to  ex-husband's girlfriend? - Times of India
টেলিভিশনে শ্রীময়ী দিয়ে শুরু করলেও সপ্তর্ষি থিয়েটারের মঞ্চের একজন জনপ্রিয় নাম। যিনি তার অভিনয় জগত শুরু করেছিলেন থিয়েটার এবং নাটকে অভিনয় দিয়ে। অভিনেতা ছাড়াও সপ্তর্ষির আরও একটি পরিচয় হলো তিনি বাংলা থিয়েটারের জনপ্রিয় অভিনেত্রী সোহিনী সেনগুপ্তর স্বামী। নান্দীকারে অভিনয় করতে এসেই সোহিনী এবং সপ্তর্ষির আলাপ হয় সেখান থেকেই তারা বিবাহবন্ধনে আবদ্ধ হন।

What kept Saptarshi aka Dinka of Sreemoyee away from the sets for a month?  - Times of India
সম্প্রতি এক সংবাদমাধ্যমকে সপ্তর্ষি তার ছেলেবেলার পূজো থেকে এখনকার পুজো কাটানোর দিনগুলি স্মৃতিচারণ করে বেশ কিছু কথা বলেছে। সেদিন অভিনেতা বলেন, “দুর্গাপূজার স্মৃতি মানে আমি যেহেতু উত্তর পাড়ার ছেলে তাই পুজোর সময় একমাত্র সুযোগ পাওয়া যেত বন্ধুদের সাথে কলকাতায় আসার। তাই প্রথম ম্যাডক্স স্কয়ারে এসে সুন্দরী মেয়ে দেখা। কলকাতার বিশেষ বিশেষ জায়গা ঘোরা। ছোট থেকে এগুলোই ছিল স্মৃতি। তারপর নান্দীকারে যোগ দেওয়ার পর থেকে নবমীর দিনের জন্য অপেক্ষা করতাম। ঐদিন যে শো থাকতো সেটাকে ভালো করে করতে হবে এই ভাবতাম। নান্দীকারে আসার পরে সোহিনী একবার বলেছিল যে ‘একজন ভালো অভিনেতা হতে গেলে একজন ভালো মানুষ হতে হয়’। আর সেটাই মনে গেঁথে গেছে।”

Saptarshi Maulik | Acting is life says Saptarshi Maulik who is now on a  lead role in Ekka Dokka serial dgtl - Anandabazar
তিনি আরও বলেন যে “আমি খুব একটা প্রেমিক নই। এই নিয়ে আমার সবসময়ই সোহিনীর সাথে ঝগড়া হয় যে আমি রোমান্টিক নই। তবে আমার একটা ব্যাপার আছে, যে কাওকে ভেবে কবিতা লিখতে বেশ ভালো লাগে আমার। আর ওটাই আমার কাছে রোমান্স। বিয়ের পরে সোহিনীকে এরম অনেক কবিতা শুনিয়েছি।”

Ekka Dokka Serial Cast, Star Jalsha Wiki, Story, Actors Names with Photos

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button