Bangla Serial

Khelaghor: ভেঙে যাচ্ছে খেলাঘর! বড্ড ভয় করছে শান্টুর! দুঃখে এখন আর কাজ করবেন না সৈয়দ

বাংলা টেলিভিশনের দুনিয়ায় যে প্রবল জোয়ার এসেছে তার ফলে বাঙালি দর্শক উপহার পাচ্ছে একের পর এক নতুন নতুন সিরিয়াল এবং নতুন গল্প। এর ফলে সময়ের সঙ্গে তার মিডিয়া হয় বিদায় নিতে হচ্ছে পুরনো ধারাবাহিক গুলিকে আর তা না হলে তাদের সম্প্রচারিত হওয়ার সময় পাল্টে দেওয়া হচ্ছে হঠাৎ করে।

Khelaghor - Watch Episode 102 - Purna Gets Romantic on Disney+ Hotstar
বিগত কিছু সময় ধরে এমনই ঘটনা ঘটে চলেছে বাংলা টেলিভিশনে। বৌমা একঘর, খড়কুটো, মন ফাগুন পর পর শেষ হয়ে গেছে এই ধারাবাহিকগুলি। আর এবার বিদায়ের ঘন্টা বাজছে স্টার জলসার আরো একটি জনপ্রিয় ধারাবাহিকের কপালে।

বুঝতে পারলেন কোন ধারাবাহিকের কথা বলছি? এ ধারাবাহিকটির নাম হল খেলাঘর। ধারাবাহিকে শান্টু আর পূর্ণার কাহিনি বেশ ভালো লেগেছিল দর্শকদের। শান্টুর চরিত্রে সৈয়দ আরেফিন এবং পূর্ণার চরিত্রে স্বীকৃতি মজুমদারের জুটিও কুড়িয়েছিল বিপুল প্রশংসা। তবুও আটকে রাখা গেল না।

Khelaghor - Watch Episode 27 - Shantu Arrives At Purna's House on Disney+  Hotstar
৬৩০ পর্ব শেষ হবার পর ধারাবাহিক শেষ হয়ে যাচ্ছে। রবিবার থেকে আর শুটিংয়ের ফ্লোরে দৌড়াদৌড়ি হবে না। শনিবার শেষ দিনের শুটিং হতে চলেছে। যেকোনো ধারাবাহিক দীর্ঘদিন ধরে চললে তা একটা আলাদা পরিবার হয়ে ওঠে। আর ধারাবাহিক সে সবার সময় পরিবার ভেঙে যাওয়ার মতই দুঃখ হয়।

এমনই কষ্টের মধ্যে রয়েছেন অভিনেতা সৈয়দ। এখন প্রথম সারির সংবাদ মাধ্যম যোগাযোগ করেছিল অভিনেতার সঙ্গে। তুমি জানান তা না দুবছর কাজ করছেন একসঙ্গে ধারাবাহিকের কলাকুশলীদের সঙ্গে। হলে মন খারাপ হবেই। শেষ দিনের উদযাপনের আনন্দের চেয়ে মন খারাপ আরও বেশি হয়।

Interview of Irabotir Chupkotha Star Sayed Arefin dgtl - Anandabazar
যদিও সৈয়দ টেলিভিশনের জনপ্রিয় মুখ। এর আগেও ইরাবতীর চুপকথা ধারাবাহিকে বিপুল প্রশংসা পেয়েছিলেন। দীর্ঘ কিছুটা সময় ধরে সম্প্রচারিত হয়েছিল। আর এবার খেলাঘর। সবচেয়ে বেশিদিন ধরে সম্প্রচারিত হয়েছে। তবে পরিবার ভেঙে যাওয়ায় দুঃখ পেয়েছেন তিনি। সেই সঙ্গে একটা ভয় কাজ করছে অভিনেতার মনের মধ্যে। আসলে এখন ধারাবাহিক হিট হোক কিংবা ফ্লপ হঠাৎ করেই শেষ করে দেওয়া হয় যখন তখন।

ধারাবাহিকের কাজ শেষ হবার পর কিছুদিনের বিরতি নিতে চাইছেন সৈয়দ। এখন আর কোন কাজ করবেন না তিনি। বরং আবার নতুন রূপে ফিরতে যান দর্শকদের কাছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button