Sabyasachi Chowdhury: সোশ্যাল মিডিয়াতে আর কিছু লিখবেন না বরং রয়েছে আরো বড় প্ল্যানিং! ঐন্দ্রিলার মৃত্যুর পর প্রথম মনের কথা খুলে বললেন অভিনেতা! তারই ইচ্ছে করবেন পূরণ

যে ধারাবাহিকের টিআরপি যত ভালো, সেই ধারাবাহিক তত বেশি স্থায়ী। টিআরপির অভাবেই তাই বন্ধ হয়ে যাচ্ছে একের পর এক ধারাবাহিক। তারবদলে আসছে নতুন ধারাবাহিক। আবার অপেক্ষায় বসে রয়েছে কিছু। এরমধ্যে একটি ধারাবাহিক বহুদিন ধরে অপেক্ষায় ছিল, যার নাম ‘রামপ্রসাদ’।

স্লটের অভাবে প্রমো প্রকাশ্যে আসার পরও সম্প্রচারে বার বার আটকে যাচ্ছিল এই ধারাবাহিক। অবশেষে সেই সমস্যার সমাধান হয়েছে। জীবনসঙ্গিনীর স্মৃতি আঁকড়েই এই ধারাবাহিকের মধ্যে দিয়ে জীবনের স্বাভাবিক ছন্দে ফিরতে চলেছেন অভিনেতা সব্যসাচী চৌধুরী।ধারাবাহিকে থাকছেন সুম্মিলি আচার্য এবং অভিনেত্রী পায়েল দে।

এর আগে ‘বামাখ্যাপা’ করে বিশাল জনপ্রিয় হয়েছেন সব্যসাচী চৌধুরী। তাই এরপ রূপে ফের তাঁকে দেখার অপেক্ষায় বহু দর্শক। আমরা আগেই জানি, অভিনয়ের পাশাপাশি তিনি লেখালেখিও করেন। তাঁর অনেক লেখা সোশ্যাল মিডিয়ায় ভালো ভাইরাল হয়েছে। সম্প্রতি এক সাক্ষাৎকারে তাঁকে তাঁর লেখা নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, তাঁর আর কোনও নতুন লেখা সোশ্যাল মিডিয়ায় আসছে না।

তবে তাঁর লেখা এবার পড়া যাবে বই থেকে। তাঁর ইচ্ছা তাঁর আগের লেখাগুলো দিয়ে বই প্রকাশ করবেন তিনি। পাশাপাশি ভয়েসের মাধ্যমেও পাঠ করতে পারেন। তবে আর কোনও লেখা তিনি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করবেন না। যদিও ভবিষ্যতে এই লেখা নিয়ে কিছু করার বিশেষ কিছু প্ল্যান নেই তাঁর।

উল্লেখ্য, সংসারে থেকেও মা কালীকে পাওয়ার গল্প ফুটে উঠবে স্টার জলসার এই ভক্তিমূলক শো’ রামপ্রসাদ-এ। এই সিরিয়ালে শ্যামা মায়ের চরিত্রে থাকছেন পায়েল দে। রামপ্রসাদ ও সর্বাণী (সুস্মিলি)-র বিয়ের ঝলক দিয়েই শুরু হবে এই ধারাবাহিক। প্রোমোটে দেখানো হয়, ছাদনা তলায় তাদের শুভদৃষ্টি, তারপর মালাবদল, সিঁদুরদান করে নতুন জীবন শুরু দুজনের। বাসর রাতে নতুন জামাইয়ের কাছে গান শোনার আবদার।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button