Bangla Serial

Riju Biswas: এখনো বিয়ে করেননি কিন্তু তার আগেই এক মেয়ের বাবা হয়ে গেলেন ঋজু বিশ্বাস! আসল কারণটা জানলে আপনি ভীষণ অবাক হবেন

বাংলা টেলিভিশনে “বউ কথা কও” এর নিখিলকে চেনেনা এমন দর্শক খুব কম রয়েছে। অভিনেতা ঋজু বিশ্বাস যাকে শুধু বাংলা টেলিভিশনেই নয় বড় পর্দাতেও দেখেছে দর্শক। ২০০৯ সালে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক “বউ কথা কও” এ অভিনেত্রী মানালি দের বিপরীতে অভিনয় করেন ঋজু। এই ধারাবাহিক থেকেই তার অভিনয় জগতে পা দেওয়া।সেই সময় দর্শকের কাছে খুবই জনপ্রিয় হয়ে উঠেছিল ঋজু। তারপরে একাধিক জনপ্রিয় ধারাবাহীকে দেখতে পাওয়া গেছে তাকে যেমন “মিলন তিথি” “তোমায় আমায় মিলে”।

Manali Manisha Dey and Riju Biswas starrer 'Bou Kotha Kao' to entertain the audience once again - Times of India
তারপরে বেশ কিছুদিন অভিনয় জগৎ থেকে দূরে থাকার পর তাকে আবার দেখতে পাওয়া যায় ।একাধিক বড় পর্দাতেও অভিনয় করতে দেখা যায় তাকে। “জলে জঙ্গলে” “ব্যোমকেশ ও চিড়িয়াখানা” মত ছবিতে অভিনয় করেছেন ঋজু।বেশ কিছু হিন্দি ওয়েব সিরিজও কাজ করেছেন তিনি।

TOMAY AMAY MILE" Star Jalsha TV Serial - 9 image- Movie,actress,image,bike india,best smartphone,new car,web tips
সম্প্রতি তাকে দেখতে পাওয়া যাচ্ছে স্টার জলসার “গোধূলি আলাপ” ধারাবাহিকে মুখ্য চরিত্র অরিন্দমের ছোট ভাই আদির ভূমিকায়। এই ধারাবাহিকটিতে অরিন্দমের ভূমিকায় অভিনয় করছে জনপ্রিয় অভিনেতা কৌশিক সেন। বেশ কয়েক বছর পর ঋজুকে আবার টিভির পর্দায় এই ধারাবাহিকের মাধ্যমে দেখে তার ভক্তরা খুবই পছন্দ করেছে। সম্প্রতি জি বাংলার “এই পথ যদি না শেষ হয়” তে নতুন চরিত্রে দেখা যাচ্ছে ঋজুকে। এখানে ঋজু একজন অ্যাপ ক্যাপ কোম্পানির মালিক পবন স্যার। যে উর্মির সঙ্গে কোলাবোরেশনে ব্যবসা করবেন। এই চরিত্রটিতে ঋজু একজন সিঙ্গেল ফাদার। এখানে তার ছোট মেয়ের ভূমিকায় যে বাচ্চাটি অভিনয় করছে তার সাথে রিজুর সম্পর্ক খুবই ভালো।

I am looking for my travel buddy: Riju Biswas
সম্প্রতি “এই পথ যদি না শেষ হয়” এর শুটিং ফ্লোরে এক সংবাদ মাধ্যমের কাছে ঋজু সাক্ষাৎকারে বলেন, যে তার বাচ্চাদের সাথে সময় কাটাতে ভালো লাগে। তাই যে কোন ধারাবাহীকে তার বাচ্চাদের সাথে কোন চরিত্র থাকলে সেই বাচ্চা গুলির সাথে সম্পর্ক খুব ভালো হয়ে যায়। এখানেও সে যে বাচ্চাটির বাবার চরিত্রের অভিনয় করছে তার সাথে ঋজুর সম্পর্ক এমনই। সে যদি খাওয়া দাওয়া না করে বা স্যুট করতে না চায় তখন ঋজু তার মন ভুলিয়ে তার সাথে বন্ধুত্ব করে ,তাকে চকলেট দিয়ে আবার শুটিং-এ ফেরায়।

এ কথা শুনে ঋজুর ভক্তরা খুবই খুশি কারণ দর্শক ঋজুকে সব সময় অন্য ধরনের চরিত্রে অভিনয় করতে দেখেছে।তবে এবার একেবারে একটি ভিন্ন চরিত্রে দেখতে পাওয়া যাবে ঋজুকে। এবার দেখার পালা যে জি বাংলার “এই পথ যদি না শেষ হয়” ধারাবাহিকের চরিত্রটি কে কতটা পছন্দ করবে দর্শক।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button