ওম-শ্রাবণের কনট্র্যাক্ট বিয়ের আগেই গল্পে হাজির শ্রাবণের প্রেমিক! পার্শ্ব চরিত্রে আরো এক হ্যান্ডসাম নায়ক! ওম সাহানির সঙ্গে শুরু তুলনা

জলসার পর্দায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘Love বিয়ে আজকাল’ (Love Biye Aajkal)।‌ যীশু উজ্জ্বল সেনগুপ্ত প্রযোজনা সংস্থার অধীনে এই ধারাবাহিকটি দর্শকদের ইতিমধ্যেই মনে ধরেছে। ধারাবাহিকের প্রেক্ষাপট ‘স্ক্যান্ডেল’ নামের একটি বারের মালিক ওঙ্কার ঘোষ। আর সে কনট্র্যাক্ট বিয়ে করে সেই বারের‌ই গায়িকা শ্রাবণকে। আর এই নিয়েই গল্প।

স্টার জলসার পর্দায় মন ফাগুন পরবর্তী এই প্রেমের গল্পকে ঘিরে দর্শকদের মধ্যে কিন্তু দারুণ উত্তেজনা রয়েছে। এই ধারাবাহিকের হাত ধরে সুদীর্ঘ ১৩ বছর পর ছোট পর্দা কাঁপাতে ফিরেছেন বড় পর্দার নায়ক ওম সাহানি। তার বিপরীতে অভিনয় করছেন নবাগতা অভিনেত্রী মৌমিতা সরকার।এই ধারাবাহিকটির নায়ক ওঙ্কার ঘোষ একটি নামী বারের মালিক। আর সেখানেই টাকার জন্য গান গাইতে আসেন নায়িকা শ্রাবণ রায়চৌধুরী। আর সেই শ্রাবণকেই কন্টাক্ট ম্যারেজের অফার দেয় ওঙ্কার কিন্তু কেন?

Bengali serial

কেন শ্রাবণকে বিয়ের প্রস্তাব দিল ওঙ্কার?

উল্লেখ্য, আর্থিক ক্ষতিতে ডুবে গেছে ওঙ্কারের বার। এই বার বাঁচাতে লাগবে কয়েক কোটি টাকা। আর ওঙ্কারের বড়লোক দাদু সেই টাকা নিজের নাতিকে দিতেও রাজি। কিন্তু তার জন্য একটি শর্ত দিয়েছেন তিনি। তার এক ঘরোয়া বউমা চাই নাতির জন্য। আর সেই বউ খুঁজতে গিয়ে ওঙ্কার শ্রাবনকে বিয়ের অফার দেয়।

অন্যদিকে শ্রাবণের দিদি জেল বন্দি। কেস লড়ার জন্য চাই টাকা। একইসঙ্গে দিদির দুই মেয়ের জন্য‌ও প্রয়োজন অর্থের। আর তাই কন্ট্রাক্টের এই বিয়েতে রাজি হয়ে যায় শ্রাবণ। অর্থাৎ বোঝাই যাচ্ছে এখানে বিয়ের পরে প্রেম দেখানো হবে। ‌আর এবার এই ধারাবাহিকে আসছে শ্রাবণের প্রেমিক। আর তার প্রেমিকের চরিত্রে আসতে চলেছেন এই জনপ্রিয় অভিনেতা।

শ্রাবণের প্রেমিক হয়ে ফিরছেন বাংলা টেলিভিশনের কোন জনপ্রিয় অভিনেতা?

শ্রাবণের প্রেমিক থাকে বিদেশে। এবার বিদেশ থেকে আসতে চলেছে সেই প্রেমিক। কে সে? শ্রাবণের প্রেমিক হয়ে ধারাবাহিকে ফিরছেন জনপ্রিয় অভিনেতা রবি সাউ। ছোটপর্দায় এই অভিনেতার প্রথম কাজ ‘রাধা’। সান বাংলার জনপ্রিয় ধারাবাহিক আমার সোনার চাঁদের কনায় কেন্দ্রীয় চরিত্রে দেখা গিয়েছে তাকে। এছাড়াও কাজ করেছেন ‘দুর্গা দুর্গেশ্বরী’ ধারাবাহিকে। এই ধারাবাহিকে তার চরিত্রটি পজিটিভ হবে না নেগেটিভ তা স্পষ্ট না হলেও জনপ্রিয় এহেনু নায়ককে আবারও ধারাবাহিকের পর্দায় দেখতে পেয়ে আপ্লুত দর্শকরা।

Back to top button