Ranojoy Bishnu: বিয়ের আগেই দুই বাচ্চার বাবা রণজয়! “কারুর বাবা হতে আমি পারব না”! ছবি ভাইরাল হতেই মুখ খুললো গুড্ডির “অনুজ স্যার”

স্টার জলসার পর্দায় সম্প্রচারিত হ‌ওয়া লীনা গঙ্গোপাধ্যায়ের(Leena Ganguly) লেখা অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল ‘গুড্ডি(Guddi)।’ তবে দর্শকদের মতে সেই রকমই একটি গাঁজাখুরি ধারাবাহিক হলো গুড্ডি‌। যে গল্প দিয়ে শুরু হয়েছিল তার থেকে প্রায় ৩৬০ ডিগ্রি ঘুরে গেছে ধারাবাহিকের গল্প। দর্শকদের অভিযোগ শুধু তাই নয় নায়িকাকে ইচ্ছে করে দুশ্চরিত্র প্রমাণ করার চেষ্টা করছেন লেখিকা। এই ধারাবাহিকের মূল হিসেবে শিরিন(Shirin), গুড্ডি এবং অনুজ(Anuj) এই তিনজনের ত্রিকোণ প্রেম দেখানো হয়েছে। এরপর আবার হাজির হয় যুধাজিৎ(Judhajit) নামের একটি চরিত্র যার সঙ্গে গুড্ডির বর্তমানে বিয়ে হয়েছে। তবে যুধাজিতের সঙ্গে গুড্ডির বিয়ের পরেও বারে বারে তাঁদের মধ্যে ঢুকে পড়ছে অনুজ। গুড্ডিও অনুজের স্মৃতি থেকে বেরোতে পারছে না। আবারও ভিলেন হয়ে এই ধারাবাহিকের ফিরে এসেছে শিরিন।

আর যা দেখে খাপ্পা এই ধারাবাহিকের ভক্তরা এবার চাইছেন অনুজ এবং গুড্ডির মিল দেখিয়ে অত্যন্ত তাড়াতাড়ি শেষ করে দেওয়া হোক এই ধারাবাহিক। আসলে এই ধারাবাহিকের নায়িকা চরিত্র গুড্ডি অনেকটা পিংপং বলের মতো। সে একবার অনুজের কাছে যায় একবার যুধাজিতের কাছে আসে। বর্তমানে এই ধারাবাহিকে দেখানো হচ্ছে যে, গুড্ডি যেচে অনুজের ছেলেকে নিজের পরিবারে নিয়ে এসেছে। যাঁর ফলে নিজের বর্তমান শ্বশুরবাড়ি এবং স্বামী যুধাজিতের সঙ্গে অশান্তি শুরু হয়েছে গুড্ডির। এই ছেলের মধ্যে দিয়ে অন্য ছেলের সঙ্গে নিজের সম্পর্ককে বজায় রাখতে চাইছে গুড্ডি বলে মনে করছে দর্শকরা। আর তাই দর্শকদের কাছে ‘অত্যন্ত নোংরা’ ধারাবাহিকে পরিণত হয়েছে এই ধারাবাহিকটি।

তবে ধারাবাহিকে যাই হয়ে থাক না কেন। এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল গুড্ডির অনুজ স্যারের একটি ছবি। যেখানে তাঁকে দুটি শিশু কোলে দেখা যাচ্ছে। দুই খুদে অভিনেতার সঙ্গে বেশ ভালো মানিয়েছে অভিনেতাকে। এই বিষয়ে অভিনেতা জানিয়েছেন, ওই দুই খুদে তাঁর সহ-শিল্পী। ধারাবাহিক গুড্ডিতে দুজনেই অভিনয় করছে। একজন অনুজ অর্থাৎ তাঁর সন্তান। অন্য জন গুড্ডির পালিত সন্তান। তাদের কোলে নিয়েই অবসরে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন তিনি বলে জানিয়েছেন।

তবে বাস্তব জীবনে কী পরিকল্পনা? এই বিষয়ে অভিনেতার স্পষ্ট কথা বাচ্চা নিতে গেলে তো বিয়ে করতে হবে। তাঁর কথায় আমি একদম ছাপোষা বাঙালি। রণবীর কাপুর ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’তে বলেছিলেন, ‘অর জন্য আবার বিয়ের কি প্রয়োজন?’ কিন্তু আমার পক্ষে এটা বলা সম্ভব নয়! আর এখন এইসব পরিকল্পনাও নেই। কী সোহিনী শুনলেন তো?

Back to top button