Bangla Serial

Anuj-Guddi: সোহিনী চলে গিয়েছে ছেড়ে, প্রবল অসুস্থ রণজয় বিষ্ণু! তবুও ব্রেক আপের কষ্ট ভুলতে করছেন টানা কাজ, ফল পেলেন হাতেনাতে

জীবন থেমে থাকে না। সময় থেমে থাকে না। তাই উপযুক্ত উপায় হল প্রতিটি মুহূর্তকে কাজে লাগিয়ে জীবনের পথে এগিয়ে চলা। অনেক সময় শরীর সাথ দেয় না। কেউ সেটা কেউ উপেক্ষা করে এগিয়ে যেতে পারে আবার কেউ তা পারে না।

তবে এক্ষেত্রে সফল অভিনেতা রনজয় বিষ্ণু। কারণ তিনি চূড়ান্ত অসুস্থ তবুও একনাগাড়ে কাজ করে চলেছেন। আর এই কথা স্বয়ং তিনিই লিখেছেন সোশ্যাল মিডিয়ায়। আসলে এর মূল কর্মকর্তা হলো আমাদের উদ্যম। অভিনেতা দর্শকদের অসংখ্য ভালবাসা পেয়ে আবার উদ্যমী হয়ে উঠেছেন।


সম্প্রতি অভিনেতা কিছুক্ষণ আগেই সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন যেখানে তিনি স্পষ্ট করে লিখেছেন যে “চূড়ান্ত শরীর খারাপ। মাথা তুলতে পারছিনা। তাও কাজ করে চলেছি। এরমাঝে একটাই ভালো সংবাদ Trp ৩.৬। শুধুমাত্র আপনাদের এই ভালোবাসার জন্যেই এত কষ্ট করে কাজ করে চলা। ধন্যবাদ দর্শক”।

এই মুহূর্তে রনজয় একটি ধারাবাহিকে অভিনয় করছেন। গুড্ডি ধারাবাহিকে অনুজের চরিত্রে অভিনয় করছেন। এই ধারাবাহীকে তিনি একজন আইপিএস অফিসারের চরিত্রে অভিনয় করছেন। অনুজের মা নেই এবং বাবার দ্বিতীয় বিয়ে মেনে নিতে পারেনি সে। এই সময়েই দেখা হয় নায়িকা গুড্ডির সঙ্গে। এটাই হলো ধারাবাহিকের মূল গল্প।

Guddi - Watch Episode 115 - Shirin's Ultimatum to Anuj on Disney+ Hotstar
আসলে প্রতি বৃহস্পতিবার ধারাবাহিকের ফলাফল নির্ধারণের দিন। বৃহস্পতিবার এই প্রমাণিত হয় কোন ধারাবাহিক এগিয়ে রয়েছে আর কোন ধারাবাহিক প্রতিযোগিতায় পিছিয়ে গেল। তা থেকে দেখা গিয়েছে এই সপ্তাহে গুড্ডি ভালো ফল করেছে। আর এটাই অভিনেতাকে শরীর খারাপ সত্বেও কাজ করে যাবার অনুপ্রেরণা জোগাচ্ছে। কমেন্ট বক্সে সকলেই অভিনেতার দ্রুত সুস্থতার কামনা করে শুভেচ্ছা জানিয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button