Bangla Serial

Rajdeep Guha: দীর্ঘ পাঁচ বছর ইন্ডাস্ট্রি থেকে ছিলেন দূরে, আবার ফিরছেন সিরিয়ালে! ওগো বধূ সুন্দরীর এই অভিনেতাকে ভুলতে পারেনি দর্শক

স্টার জলসার একটি নতুন ধারাবাহিকের মধ্য দিয়েই ফিরতে চলেছে বাংলা টেলিভিশনের এক জনপ্রিয় অভিনেতা রাজদীপ গুপ্ত। প্রসঙ্গত চলতি বছরের ৫ই ডিসেম্বর থেকে শুরু হতে চলেছে স্টার জলসার নতুন ধারাবাহিক ‘পঞ্চমী’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করছে অভিনেত্রী সুস্মিতা দে এবং অভিনেতা রাজদীপ গুপ্ত।

ধারাবাহিকের প্রথম প্রমো সামনে আসার পরে শুধু মুখ্য অভিনেত্রীকেই দেখা গেছে কিন্তু বিপরীতে কে রয়েছে তা দেখা যায়নি। তবে বহুদিন ধরেই টেলিপাড়ায় জল্পনা ছিল যে আবার এই ধারাবাহিকের মধ্য দিয়েই ফিরবেন অভিনেতা রাজদীপ গুপ্ত। আর সেই সব জল্পনাই সত্যি করে সম্প্রতি এক সংবাদ মাধ্যমের কাছে শুটিং সেটে দাঁড়িয়েই অভিনেতা-অভিনেত্রী সাক্ষাৎকার দিলেন।

প্রসঙ্গত ২০০৯ সালে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক “ওগো বধূ সুন্দরী” থেকে রাজদীপ অভিনয় জগতের পা রাখেন। তারপরে “ঝাঁঝ লবঙ্গ ফুল”, “বাক্স বদল” ,”প্রেমের কাহিনী” প্রভৃতি ধারাবাহিকে তাকে অভিনয় করতে দেখা গেছে। তবে তার পর থেকে দীর্ঘ পাঁচ বছর তিনি টেলিভিশন জগত থেকে বিরতি নেন। এবং ওয়েব সিরিজে নিজের জনপ্রিয়তা কায়েম করেন। “মিস ম্যাচ”, “জাপানি টয়”, “জাপানি ডল”, “রহস্য রোমাঞ্চ সিরিজ”, “উত্তরণের” মতো জনপ্রিয় সিরিজে কাজ করেন তিনি।

প্রসঙ্গত এখানে অভিনেতা-অভিনেত্রী দুজনেই এদিন তাদের সেটে কতটা মজা হয় সে নিয়ে কথা বলেন এবং এখন তাদের আউটডোর শুটিং চলছে সেটাও জানান। এছাড়া তারা যে ধারাবাহিক নিয়ে আশাবাদী সে কোথাও জানান। এদিন রাজদীপ জানান, যে তিনি এতদিন পরে ধারাবাহিকে এসে ঠিক কতটা পরিবর্তন লক্ষ্য করছেন! তিনি বলেন সেভাবে কোন কিছুই পরিবর্তন হয়নি। আগে যে টেকনিশিয়ানদের সাথে কাজ করেছেন তাদের সাথে কাজ করছেন। তার সাথে তিনি বলেন শুটিংটা শুটিং এর মতোই করছেন। এই অন্য ধরনের ধারাবাহিকটি যে দর্শকদের ভালো লাগবে এমনটাই ভেবে এগোচ্ছেন তারা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button