Alta Foring: আবার এক নতুন অভিনেতার প্রবেশ ‘আলতা ফড়িং’য়ে! তবে কি এবার বদলে যাবে অর্জুনের চরিত্র?

স্টার জলসার একটি জনপ্রিয় ধারাবাহিক হলো ‘আলতা ফড়িং’। এবং বর্তমানে এই ধারাবাহিকের গল্প নিয়ে দারুণভাবে চর্চা হতে দেখা যায় সোশ্যাল মিডিয়াতে। তার কারণ শুরুর প্রথম দিকে যাকে নায়ক হিসেবে এই ধারাবাহিকে দেখানো হয়েছে তাকে কিছুদিন আগে খলনায়কে পরিণত হয়েছে। এবং সেই সঙ্গে ধারাবাহিকে প্রবেশ করেছে এক নতুন চরিত্র বলা চলে নতুন নায়ক।

যারা এই ধারাবাহিকের নিয়মিত দর্শক তারা জানেন যে অভ্রর সঙ্গে ফড়িং এর ডিভোর্স হয়ে গেছে এবং তারপরে অর্জুন এবং ফড়িংয়ের বিয়ে হয়েছে। সম্প্রতি একটি পর্বে দেখা গেছে যে অভ্রোর সন্তানের মা হতে চলেছে ফড়িং। যেটা শুনে সকলেই চমকে উঠেছে। এই নিয়ে নানা রকম চর্চা হতে দেখা যাচ্ছে সোশ্যাল মিডিয়াতে।

এরই মধ্যে শোনা যাচ্ছে ধারাবাহিকে দেখা যাবে আরো এক নতুন অভিনেতার আগমন। প্রসঙ্গত আসন্ন পর্বে ‘আলতাফড়িং’ এ আসতে চলেছে এক নতুন চরিত্র যেটিতে অভিনয় করবেন অভিনেতা রাজা গোস্বামী। তাকে কোন চরিত্রে দেখা যাবে তা এখনো স্পষ্ট নয়। তবে তিনি যে এই ধারাবাহিকে প্রবেশ করছেন তা জানা গেছে।

রাজা গোস্বামী হল বাংলা টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেতা। যাকে টেলিভিশনপ্রেমী দর্শক চিনেছেন স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘ভালোবাসা ডট কম’ থেকে। মাঝে বেশ কয়েক বছর তিনি অভিনয় করেননি কিন্তু তারপরে আবার তাকে সাবলীলায় অভিনয় করতে দেখেছে দর্শক।

Raja Goswami
তবে কিছুদিন আগেই তাকে দেখা গেছে ‘খড়কুটো’ ধারাবাহিকে এবং তারপর ‘ধুলোকণা’য়। রাজাকে আবার ছোটপর্দায় অভিনয় করতে দেখে তার ভক্তরা বেজায় খুশি। এবার দেখার যে সে কী ধরনের চরিত্রে অভিনয় করে? আর তার এই নতুন চরিত্রটিকে ঠিক কতটা দর্শক পছন্দ করে!

Back to top button