১৩ বছর পর সিরিয়ালে ওম সাহানি! নায়িকা একেবারে নতুন মুখ! ‘Love বিয়ে আজ কাল’-এর প্রথম ঝলক দেখে চোখের পাতা ফেলতে পারছে না দর্শক

বিভিন্ন সময় বহু অভিনেতাকে সিনেমা থেকে ধারাবাহিকের পর্দায় আসতে দেখা গেছে। এর মধ্যে হালফিলে উদাহরণ হিসেবে আমরা দেখতে মিঠাই ধারাবাহিকের অভিনেতা আদৃত রায়কে। আর এবার বড় পর্দা থেকে আরও এক অভিনেতা ছোট পর্দা কাঁপাতে ফিরছেন। জলসার পর্দায় আসছেন তিনি। সঙ্গে নবাগতা এক অভিনেত্রী। অবশ্য সেই অভিনেত্রী মডেলিং দুনিয়ার বেশ পরিচিত মুখ।

স্টার জলসার পর্দায় যীশু সেনগুপ্তর প্রোডাকশন হাউজের তরফে আসতে চলেছে নতুন ধারাবাহিক। এই খবর বহুদিন আগেই জানা গিয়েছিল। আর এবার যীশু সেনগুপ্তর প্রোডাকশন হাউজের নায়ক হিসেবে ফিরছেন বাংলা ছবির পরিচিত মুখ ওম সাহানি। উল্লেখ্য, রিয়ালিটি শো-এর হাত ধরে কেরিয়ার শুরু করেছিলেন ওম সাহানি। এরপর টেলিভিশনে হাতেখড়ি।

উল্লেখ্য, প্রায় ১৩ বছর আগে একটি বাংলা ধারাবাহিকের অভিনয় করেছিলেন ওম। নাম ‘আলোর বাসা’। একটা সময় রূপসী বাংলায় সম্প্রচার হত সেই ধারাবাহিকটি। আর আজ প্রায় এক দশক পেরিয়ে আবার‌ও ধারাবাহিকের দুনিয়ায় পা রাখতে চলেছেন তিনি। তাকে ধারাবাহিকের পর্দায় দেখে রীতিমতো চমকে উঠেছেন দর্শকরা। সেইসঙ্গে ধারাবাহিকের প্রাথমিক কনসেপ্ট এবং প্রোমো বিশেষ দৃষ্টি আকর্ষণ করেছে দর্শকদের।

‘অগ্নি ২’ সিনেমা দিয়ে সেলুলয়েডের পর্দায় পথ চলা শুরু করেছিলেন ওম।‌ আর আজ এতগুলো বছর পেরিয়ে সিরিয়ালে ফিরছেন ওম। যিশু সেনগুপ্ত ও নীলাঞ্জনা সেনগুপ্তের পরবর্তী প্রোজেক্ট ‘Love বিয়ে আজ কাল’-এ নায়ক চরিত্রে ফিরছেন তিনি। ‌ অন্যদিকে তার বিপরীতে অভিনয় করছেন মডেলিং দুনিয়ায় অন্যতম পরিচিত মুখ এবং অভিনয় দুনিয়ায় সদ্য পা রাখা মৌমিতা সরকার।

এছাড়াও ‘হিরো ৪২০’, ‘প্রেম কি বুঝিনি’, ‘তুই শুধু আমার’, ‘হুল্লোড়’-এর মতো ছবিতে কাজ করেছেন ওম। উল্লেখ্য, ওম সাহানির স্ত্রী মিমি দত্ত টেলিভিশনের দুনিয়ায় অন্যতম পরিচিত মুখ। তাকে কিছুদিন আগেই মেয়েবেলা ধারাবাহিকে দেখা গিয়েছে। কিন্তু ওম’কে ধারাবাহিকে বহু বছর দেখা যায়নি। ‌আর তার মতো একজন নায়ককে ধারাবাহিকের পর্দায় দেখতে পেয়ে ব্যাপক উত্তেজিত বঙ্গদর্শককূল।

Back to top button