‘মন ফাগুন’এর প্রধান অভিনেতা ‘বিয়ের ফুল’ সিরিয়ালের প্রধান ভিলেন! কে সেই জনপ্রিয় অভিনেতা?

সব মিলিয়ে বাংলা চ্যানেলে মোট নয়টি সিরিয়াল আসতে চলেছে। বহু ধারাবাহিক স্লটের অভাবে এখনও সম্প্রচার হয়নি। কিছু ধারাবাহিকের আগেই প্রোমো প্রকাশ পেয়ে গিয়েছে যেমন তুঁতে, মুকুট। আবার কিছু ধারাবাহিক অপেক্ষায় রয়েছে কোনও পুরোনো ধারাবাহিকের বন্ধ হওয়ার। বর্তমানে যে ধারাবাহিকের টিআরপি যত ভালো, সেই ধারাবাহিক তত বেশি স্থায়ী।

টিআরপির অভাবেই তাই বন্ধ হয়ে যাচ্ছে একের পর এক ধারাবাহিক। তারবদলে আসছে নতুন ধারাবাহিক। বর্তমানে একটি ধারাবাহিকের টিআরপির স্থান খুবই গুরুত্বপূর্ণ। টিআরপির তালিকায় নিচে নামলে ধারাবাহিকে ইতি টানার সম্ভাবনাও রয়েছে। কারণ এখনকার ধারাবাহিক আগেকার মতো বছর বছর চলে না।

নতুন ধারাবাহিকের লিস্টে থাকা সান বাংলায় একটি ধারাবাহিক হল ‘বিয়ের ফুল’। যা খুব শীঘ্রই আসতে চলেছে। সম্প্রতি এসে গিয়েছে ধারাবাহিকের প্রোমো। দেখা গিয়েছে, ‘বিয়ের ফুল’এর প্রোমো আসার পর নায়ক-নায়িকার পরিবর্তন হয়। সান বাংলায় আসছে নবনীতা দাস ও রাজা গোস্বামী অভিনীত ‘বিয়ের ফুল’। অন্য দুই লিড রোলে রয়েছেন একতা ও সৌভিক।

এবার জানা গেল ধারাবাহিকের ভিলেনের চরিত্রে কে আস্তে চলেছে। জানা গেল ‘মন ফাগুন’ অভিনেতা অরিজিৎ চৌধুরী আসছে ভিলেনের চরিত্রে। তিনি রিমঝিম মিত্রর বাবা হয়েছেন। দেখা গিয়েছে, রিমঝিমের বিয়ের ঠিক হয় হিরোর বড়দার সঙ্গে। কিন্তু বিয়ের দিন সে বিয়ে করতে না আসায় লগ্নভ্রষ্ট হয় রিমঝিম। আর তা দেখেই হিরোর পরিবারের শত্রু হয়ে ওঠে রিমঝিমের বাবা।

Arijit Chowdhury

আর এদিকে দেখা যায়, এই বিয়ে ভাঙার পর থেকেই হিরোর বাড়ি বহ্মচারী বাড়িতে পরিণত হয়। তারা কেউই বিয়ে করবে না বলে ঠিক করে। প্রোমোতে দেখা যায়, এক পরিবারের পাঁচ অবিবাহিত সন্তান, তাদের রয়েছে দাদু। তারা পণ করেছে কোনোদিনই তারা বিয়ে করবে না। আর সেই বহ্মচারী বাড়িতেই আসবে দুই মেয়ে, তাও আবার বিয়ে করে। কিভাবে বিয়ে করে আসবে তারা? আর তারপরই বা কি হতে চলেছে, তা নিয়েই হতে চলেছে ধারাবাহিকের এই নতুন গল্প।

Back to top button