নতুন ধারাবাহিকে কাজ শুরুর আগেই কি তবে আশাভঙ্গ দর্শকদের? বাংলা মিডিয়াম না বিয়ের ফুল কোন সিরিয়াল ছাড়বে রাজা গোস্বামী?

এই মুহূর্তে বিভিন্ন চ্যানেলে শুরু হচ্ছে বিভিন্ন নতুন নতুন ধারাবাহিক। যেমন স্টার জলসার পর্দায় আসছে পাঁচটি নতুন ধারাবাহিক। জি বাংলার পর্দায় আসছে নতুন ধারাবাহিক ফুলকি। আসলে পুরোনো ধারাবাহিক শেষে নতুন ধারাবাহিক ঘিরে দর্শকদের মধ্যে থাকে ভীষণ আনন্দ উত্তেজনা।

জুটি হিসেবে যেমন নতুন নতুন অভিনেতা-অভিনেত্রীরা আসছেন তেমনভাবেই আবার ফিরছেন বিভিন্ন পরিচিত অভিনেতা-অভিনেত্রীরাও। আর সেই রকম‌ই ছয় বছর পর ফেরার খবর শোনা গিয়েছিল এক পুরোনো জুটির।

জানা গিয়েছিল সান বাংলার ‘বিয়ের ফুল’ নামক আসন্ন নতুন ধারাবাহিকটিতে রাজা গোস্বামী এবং অভিনেত্রী নবনীতা দাস জুটি বাঁধতে চলেছেন। অভিনেতা রাজা গোস্বামীকে এখন মূল চরিত্র থেকে পার্শ্ব চরিত্রে বেশি দেখা যায়। শোনা যাচ্ছিল এই ধারাবাহিকের মধ্যে দিয়ে আবারও মূল নায়ক চরিত্রে ফিরছেন তিনি।

এই মুহূর্তে অভিনেতা অভিনয় করছেন স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘বাংলা মিডিয়ামে’ এক গুরুত্বপূর্ণ চরিত্রে।‌ জানা গিয়েছিল, অভিনেতা রাজা গোস্বামী নতুন ধারাবাহিকে কাজ করার জন্য ছাড়তে চলেছেন এই ধারাবাহিক। বাংলা মিডিয়াম ধারাবাহিকে অভিনেত্রী সম্পূর্ণা লাহিড়ীর বিপরীতে দেখা গিয়েছিল অভিনেতা রাজা গোস্বামীকে। শোনা যাচ্ছিল ‘বিয়ের ফুল’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করার জন্য ‘বাংলা মিডিয়াম’ ছাড়ছেন তিনি।

তবে এবার শোনা যাচ্ছে দুটি ধারাবাহিকেই সমানভাবে অভিনয় করতে চলেছেন তিনি। এবং এতে আপত্তি নেই দুই চ্যানেলের‌ই। ‘বিয়ের ফুল’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করলেও বাংলা মিডিয়াম ধারাবাহিকে পার্শ্ব চরিত্রে অভিনয় করতে চলেছেন তিনি। অভিনেতা দুই চ্যানেলকেই জানিয়েছেন তিনি টাইম ম্যানেজ করতে পারবেন। আর তাঁর সেই প্রতিশ্রুতিতেই রাজি হয়েছে চ্যানেল।

Back to top button