বিমানবন্দরে হেনস্থার শিকার ‘ইচ্ছে পুতুল’ অভিনেতা মৈনাক এবং স্ত্রী! নিচুতলার পুলিশের দাদাগিরি! অভিযোগ দায়ের করলেন নায়ক

পুলিশের বিরুদ্ধে হেনস্থার অভিযোগ তুললেন ‘ইচ্ছে পুতুল’ খ্যাত অভিনেতা মৈনাক ব্যানার্জী। গতকাল অর্থাৎ শুক্রবার রাতে ঘটনাটি ঘটেছে কলকাতা বিমানবন্দরে। এরপর‌ই এয়ারপোর্ট থানায় কর্তব্যরত পুলিশের বিরুদ্ধে অভিযোগ করেন এই টলি অভিনেতা।

কী ঘটনা ঘটেছিল? জানা গেছে, গতকাল মৈনাক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী, চেন্নাই থেকে কলকাতা বিমানবন্দরে আসেন।আর তাঁকে নিতে যাওয়ার জন্য গাড়ি নিয়ে বিমানবন্দরে গিয়েছিল অভিনেতা। এরপর গাড়ি দাঁড় করানোর জায়গায় গাড়ি থামিয়ে তিনি যখন স্ত্রীকে গাড়িতে তুলতে যাবেন সেই সময় পুলিশ তাঁকে উদ্দেশ্য করে কটুক্তি করে বলে অভিযোগ অভিনেতার।

অভিনেতার অভিযোগ তাঁকে গ্রেফতার করে লক আপে রেখে দেওয়ারও হুমকিও দেয় কর্তব্যরত পুলিশ কর্মী। এমনকি তাঁর গাড়িতে ধাক্কাধাক্কি করাও শুরু করে পুলিশ। উল্লেখ্য, এই ঘটনার পর‌ই বিমানবন্দর থানায় উচ্চপদস্থ আধিকারিকের সঙ্গে কথা বলেন অভিনেতা। সেখানে পুলিশের বিরুদ্ধে অভিযোগও জানান তিনি।

এই ঘটনার পরিপ্রেক্ষিতে অভিনেতার বক্তব্য, ‘আমি একজন করদাতা, আমার সঙ্গে কেন, কারও সঙ্গেই পুলিশ এই ধরনের দুর্ব্যবহার করতে পারে না। আমি আমার গাড়ি নিয়ে গন্তব্যের দিকে যাচ্ছিলাম। যেহেতু স্ত্রীকে খুঁজছিলাম তাই আমার গাড়ির গতিও কম এই। এই সময় এক পুলিশ কর্মী এসে গাড়ির উপর ধাক্কাধাক্কি শুরু করেন। আমি গাড়ির কাঁচ নামিয়ে কারণ জানতে চাই। কিন্তু তারপর‌ই দুর্ব্যবহার আরও বেড়ে যায়।’

অভিনেতার অভিযোগ, শুধু তাঁর সঙ্গেই নয়, তাঁর স্ত্রীর সঙ্গেও খারাপ ব্যবহার করেন ওই পুলিশ কর্মী। গাড়ি থেকে নেমে প্রতিবাদ করেন অভিনেতা বলে জানিয়েছেন। কিন্তু তারপরেও চলতে থাকে পুলিশের খারাপ ব্যবহার। গাড়িতে কাঁটা লাগিয়ে দেওয়া, সারারাত লক আপে আটকে রাখার মতো হুমকি দেওয়া হয় অভিনেতাকে বলে অভিযোগ পুলিশের বিরুদ্ধে।

Back to top button