Bangla Serial

Indrashish Roy: সিরিয়ালের রকস্টার লালন কিন্তু বাস্তবেও একজন সুরেলা গায়ক! মানালির শান্তিনিকেতনের বাড়িতে ইন্দ্রাশিষের নিজের গলায় গান আপনাকে মুগ্ধ করবেই

বাংলা টেলিভিশনের একজন খুব জনপ্রিয় অভিনেতা হচ্ছেন ইন্দ্রাশিস লাহিড়ী। যাকে এই মুহূর্তে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক “ধুলোকনা” তে মুখ্য চরিত্র লালনের ভূমিকায় দেখতে পাওয়া যায় । তার বিপরীতে অভিনয় করছে অভিনেত্রী মানালি দে।ইন্দ্রাশিষকে বাংলার দর্শক একজন ভালো অভিনেতা হিসাবেই জানে। বহুদিন ধরে তার অভিনয় গুণ দিয়ে মানুষের মন জয় করে আসছে সে। কিন্তু এবার তার সুরেলা কণ্ঠস্বর দিয়ে মানুষের মন জয় করে নিল।

indrasish roy(@indrasishroy)さん / Twitter
২০০৯ সালে আকাশ বাংলার “চ্যাম্পিয়ন” ধারাবাহিক থেকে ইন্দ্রাশিষ তার প্রথম অভিনয় শুরু করেন। তারপর স্টার জলসার গানের ওপারে ধারাবাহিকে তাকে দেখে দর্শকরা ইন্দ্রাশিষকে চিনতে শুরু করে। তারপরে একের পর এক জনপ্রিয় ধারাবাহিকে তাকে মুখ্য চরিত্রে দেখতে পাওয়া যায়, যেমন অদ্বিতীয়া, স্বপ্ন উড়ান প্রেমের কাহিনী প্রভৃতি। এছাড়াও ইন্দ্রাশিষকে অনেক সিনেমা এবং ওয়েব সিরিজেও অভিনয় করতে দেখা গেছে।

Indrasish Roy | Will Phuljhuri Marry Lalon In Mega Dhulokona dgtl - Anandabazar
তবে এই মুহূর্তে ইন্দ্রশিষ যে চরিত্রটি ধুলোকণায় করছে, তাতে দেখা যাচ্ছে যে লালন একটি রকস্টার। সে একটা ভালো গায়ক কিন্তু আর্থিক দিক থেকে সেভাবে সচ্ছল না হওয়ার কারণে সে তার গানটাকে নিয়ে এগিয়ে যেতে পারছে না। কিন্তু তার গান সবাই খুবই পছন্দ করে। তাই বাস্তব জীবনেও ইন্দ্রশিষ একজন খুব ভালো গায়ক বলা যেতে পারে।

Indrasish Roy: I love watching mega serials and Mithai is my favourite
সম্প্রতি একটি সোশ্যাল মিডিয়ায় তার একটি ভিডিও দেখা গেছে। যেখানে ইন্দ্রশিষ তার এক বন্ধুর সাথে গিটারের তালে গলা মিলিয়ে গান গাইছেন। আর তা দেখেই তার ভক্তসহ নেটিজেনরাও মুগ্ধ হয়েছেন। তারা বলছে ইন্দ্রশিষ একজন ভালো অভিনেতা হওয়ার সাথে সাথে একজন সুন্দর কন্ঠের অধিকারীও। আর লালনের চরিত্রটার সাথে তার বাস্তব জীবনের চরিত্রটির ও কিছুটা মিল রয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button