Bangla Serial

খড়িকে একা ফেলে অন্য বৌয়ের সঙ্গে বিদেশে ঘুরছে ঋদ্ধি! পড়ে যাচ্ছে খড়কুটোর টিআরপি! ‘খুব দরকার আছে ফালতু ১৫ দিন বিদেশে কাটানোর?’ রাগে লাল অনুরাগীরা

স্টার জলসার গাঁটছড়া ধারাবাহিকে এখন জমজমাট পর্ব শুরু হচ্ছে। কারণ এবার দেখানো হবে কুণালের বিয়ে। এদিকে বিয়ের দিনক্ষণ খুঁজে পাওয়া যাচ্ছিল না। তার জন্য নাকি আরও সাত বছর অপেক্ষা করতে হবে। এমনটা শুনে তার হবু বউ বনি আনন্দে লাফালাফি করে।

তবে সেই আনন্দ দীর্ঘস্থায়ী হয়নি। কারণ আশীর্বাদের পরেই বিয়ের দিন ঠিক হয়ে যায়। তারপর কুণালের ব্যাচেলর পার্টি হয়। এদিকে বাড়িতে নেই ঋদ্ধি। সেই ফাঁকে আবার দুষ্টু বুদ্ধি খেলে গেল রাহুল এবং দ্যুতির মাথায়।

হবু বরের পানীয়তে মাদক মিশিয়ে দেয় তারা। কুণাল টাল সামলাতে না পেরে শেষমেষ মাটিতে পড়ে যায়। আর এতে ছুটে আসে সবাই। বনির আর্তনাদে মধূজা এসে তাকেই দোষ দিতে থাকে। কিন্তু খড়ি পাশে দাঁড়ায়।

বাড়ির এমন কঠিন সময়ে ঋদ্ধিমান সিংহ রায় বাড়িতে নেই। এই চরিত্রে অভিনয় করছেন অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়। তিনি এখন বিদেশ ভ্রমণে ব্যস্ত। এদিকে ধারাবাহিককে দেখানো হয়েছে ঋদ্ধির স্ত্রী খড়ি তাকেও বিয়েতে আসার জন্য বারবার অনুরোধ করেছে। ঋদ্ধি যদিও কথা দিয়েছে সে আসবে। তবে এই নিয়ে বেশ চিন্তায় পড়ে গেছে দর্শকরা।

ধারাবাহিকের টিআরপি ফলাফল খুব একটা ভালো নয় এই মুহূর্তে। এই পরিস্থিতিতে দর্শকরা মনে করছে দু সপ্তাহের জন্য গৌরব চট্টোপাধ্যায়ের ছুটি নেওয়াটা সঠিক হয়নি। এদিকে যেহেতু খড়ি আর ঋদ্ধিকে একসঙ্গে দেখানো হচ্ছে না তাই দর্শকদের অনেকেই আর ধারাবাহিক দেখছে না।

দর্শকদের বক্তব্য অন্যান্য চরিত্র এনে যতই ধামাকা করার চেষ্টা করা হোক না কেন মুখ্য চরিত্র না থাকলে ধারাবাহিক ঠিক জমে না। তাই তারা বলছে বিদেশ গেলেও এক সপ্তাহের মধ্যে ফিরে আসা যায়। কিন্তু দুই সপ্তাহ ছুটি নেওয়াটা বিলাসিতা মাত্র। বাকিরা প্রাণপণে কাজ করে টিআরপি তুলে দেওয়ার চেষ্টা করলেও যখন আশানুরূপ ফলাফল হবে না তখন এর দায় কে নেবে?

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button