Bangla Serial

Lalkuthi: শেষ হয়ে যাচ্ছে জি বাংলার জনপ্রিয় এই ধারাবাহিক? “অন্যদের জানিয়ে দাও”! নেট দুনিয়ায় ভাইরাল ধারাবাহিকেরই অভিনেতার ম্যাসেজের স্ক্রিনশট

আজকাল বাংলা টেলিভিশনের দুনিয়ায় বাংলা সিরিয়াল দর্শকদের কাছে এতটাই গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে যে একটা ধারাবাহিক শেষ হতে না হতেই আরেকটা ধারাবাহিক নতুন শুরু হয়ে যাচ্ছে। উদ্দেশ্যটা হল দর্শকরা যেন বিন্দুমাত্র একাকী অনুভব না করে বা কোন অভিযোগ আনে। কারণ এখন বেশিরভাগ দিনে মানুষের ব্যস্ততা এতটাই বেড়ে গেছে যে বাড়ি ফিরে একটু শান্তি পায় তারা বিনোদনের এই মাধ্যমগুলোর দ্বারা। সেগুলো শেষ হয়ে গেলে তো অথৈ জলে পড়বে দর্শকরা!


কিন্তু কালের নিয়মে সবকিছুর যেমন শুরু আছে আবার শেষও আছে। তাই একটা ধারাবাহিক শুরু হয়ে গেলে দর্শকরা আশঙ্কা করতে থাকে এই না হঠাৎ করে শেষ করে দেওয়া হয়। তবে এর পিছনে বেশ কিছু কারণ রয়েছে। সেই কারণগুলি মিলে গেলেই ধারাবাহিক বন্ধ হয়ে যায় এমনটা বারবার দেখা গেছে।

সাম্প্রতিক সময়ে এর প্রচুর উদাহরণ পেয়েছে দর্শকরা। তাই এখন কোন ধারাবাহিক হিট হলো কী হলো না তার আগেও দর্শকরা ভাবতে শুরু করে দেয় এবার এটা কবে থেকে শেষ হচ্ছে? ঠিক এমনটাই হয়েছে জি বাংলার আরেকটি জনপ্রিয় ধারাবাহিকের ক্ষেত্রে। লালকুঠি খুব কম সময়ের মধ্যে দর্শকদের মনে জায়গা করে নিয়েছিল কারণের গল্প অন্যান্য ধারাবাহিকের থেকে অনেক অংশে আলাদা।


কিন্তু কিছু মানুষের কাছে জনপ্রিয় হলে তো আর দিনের শেষে টিআরপি হুহু করে বেড়ে যাবে না। তাই যতদিন না টিআরপি বৃদ্ধি পাচ্ছে ততদিন ধারাবাহিকের কপালে শনি নাচছে এমনটাই বলা হয়। ঠিক এমনটাই হয়েছিল এই ধারাবাহিকের ক্ষেত্রে জি বাংলার উমা ধারাবাহিক বন্ধ হওয়ার পর। শোনা যাচ্ছিল এবার অন্তিম সময় ঘনিয়ে এসেছে লালকুঠি সিরিয়ালের। সেটা কি আদৌ সত্যি?


এবার এই নিয়ে মুখ খুললেন মুখ্য চরিত্র বিক্রম অর্থাৎ অভিনেতা রাহুল অরুণোদয় ব্যানার্জি। সরাসরি জানিয়ে দিলেন এখনি ধারাবাহিক শেষ করা হবে না।

আসলে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ধারাবাহিকের একজন ভক্ত একটি স্ক্রিনশট শেয়ার করেছেন যেখানে দেখা যাচ্ছে অভিনেতা সরাসরি ওই ভক্তের সঙ্গে কথা বলেছেন এবং আশ্বস্ত করেছেন যে এখনই ধারাবাহিক বন্ধ হবে না। সেখানে তিনি এটাও বলেছেন যে অন্যান্য ভক্তদের এই খবর দিয়ে দিতে যে লালকুঠি এখন চলবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button