প্রাইড অফ টলিউডের অ্যাওয়ার্ড পেলেন পর্দার সূর্য ওরফে অভিনেতা দিব্যজ্যোতি দত্ত! কার জন্য কিনলেন স্পেশাল গিফট?

টেলিভিশন (Television) দুনিয়ার জনপ্ৰিয় নায়ক দিব্যজ্যোতি দত্ত (Dibyajyoti Dutta)। বর্তমানে স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa) ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করছেন তিনি। সদ্য বিগ এফএমের (Big FM) তরফ থেকে পেয়েছেন ‘প্রাইড অফ টলিউড’ অ্যাওয়ার্ড। এদিন কালো পোশাকে নজর কেড়েছিলেন দিব্য।

সাধারণত দিব্যজ্যোতি কালো রঙের পোশাক পরেন না। লাল, সাদা বা নীল রঙের পোশাক পরতে পছন্দ করেন। বিশেষদিনে বোনের কথা শুনে কালো পোশাক পড়েছেন অভিনেতা। বিগ এফএম থেকে প্রথম বছর কলকাতায় আয়োজন করা হয়েছিল ‘বহুরূপী’ অ্যাওয়ার্ড শো-এর।

প্রাইড অফ টলিউডের খেতাব জিতলেন অভিনেতা দিব্যজ্যোতি দত্ত

বিগ এফএমের শো-এর অংশ হয়ে উচ্ছ্বসিত পর্দার সূর্য। প্রাইড অফ টলিউডের অ্যাওয়ার্ড অনুরাগীদের ভালোবাসার জন্যই পেয়েছেন বলে অকপটে শিকার করেছেন অভিনেতা। শো-এর শেষে পরিকল্পনা করেছেন খুশির দিনে পরিবারের জন্য গিফট নিয়ে যাবেন। দিব্যজ্যোতি কী গিফট পেতে না দিতে ভালোবাসেন?

অভিনেতা জানান, “আমার জন্মদিনে আমায় যারা ভালোবাসে তারা এত গিফট পাঠায়, যে আমার রাখার জায়গা থাকে না। যেমন সেই গিফটগুলো পেতে ভাল লাগে, তেমন দিতেও ভাল লাগে। আমি মনে করি আমায় যারা গিফট দিচ্ছে, তাদের কাছে আমি স্পেশাল। সেইটাই অনেক বড় পাওনা।”

আরও পড়ুন: টেলিভিশনের পর্দায় প্রথমবার আসছে ‘বাঘাযতীন’!ছোটপর্দায় বাঘাযতীনকে পেয়ে কতটা খুশি বড়পর্দার শিল্পীরা?

সবার শেষে দিব্য অনুরাগীদের উদ্দেশ্যে বলেন, আরও অনেক আশীর্বাদ ও ভালোবাসা যেন তাঁকে দেওয়া হয়। এছাড়াও দিব্যজ্যোতির অনুরোধ সকলে যেন বাংলা ছবির পাশে থাকে, বাংলা ছবি দেখে, সিনেমা দেখে।

Back to top button