Dibyajyoti Dutta: ‘তোমাকে সব থেকে বেশি ভালোবাসি! তুমি সবথেকে ভালো স্ত্রী!’ বিয়ে করে নিলেন ‘সূর্য’ দিব্যজ্যোতি দত্ত?

যারা বাংলা ধারাবাহিক দেখতে ভালোবাসেন বা বলা যায় যারা বাংলা ধারাবাহিক প্রেমী তারা কিন্তু বেশ ভাল রকম ভাবেই জানেন বাংলা টেলিভিশনে (Bengali Television) এই মুহূর্তে দাপট দেখাচ্ছে স্টার জলসার ধারাবাহিক অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa) । এই ধারাবাহিকটি দর্শকদের মধ্যে ভীষণ রকম জনপ্রিয়তা পেয়েছে। বলা যায় জনপ্রিয়তার শিখর ছুঁয়েছে এই ধারাবাহিকটি। প্রথম বা দ্বিতীয় এই দুই স্থানের বাইরে একবারের জন্য বেরোচ্ছে না অনুরাগের ছোঁয়া। বলা যায় বিশেষ করে শীর্ষস্থান ধরে রেখেছে এই ধারাবাহিকটি।

আর এই ধারাবাহিকেই নায়কের চরিত্রে অভিনয় করছেন বর্তমানে বাংলা টেলিভিশনের হার্টথ্রব অভিনেতা দিব্যজ্যোতি দত্ত। দর্শকদের কাছে মারাত্মক রকম জনপ্রিয় তিনি। দারুন সুদর্শন সেই সঙ্গে অল্প বয়সেই তুখোর অভিনয় দক্ষতার জেরে দর্শকদের মনে কার্যত রাজত্ব করছেন এই অভিনেতা।

কার সঙ্গে প্রেম করেন অনুরাগের ছোঁয়ার সূর্য?

জি বাংলার ধারাবাহিক দিয়ে অভিনেতার পথ চলার শুরু। এরপর জি এবং স্টার জলসার বড় বড় সব প্রজেক্টে নায়কের চরিত্রে অভিনয় করে অল্প বয়সেই সাফল্য পকেটস্থ করেছেন তিনি। দিব্যজ্যোতির অভিনীত সফল ধারাবাহিক গুলি হল ‘জয়ী’, ‘চুনি-পান্না’, ‘দেশের মাটি’ ইত্যাদি। নায়ক হিসেবে তাকে পর্দায় দেখতে বেশ পছন্দ করেন দর্শকরা।

এমনকি অভিনেতার ব্যক্তিগত জীবন নিয়েও খোঁজখবরের শেষ নেই দর্শকদের। ভীষণ রকমের কৌতুহলী তারা। কার সঙ্গে প্রেম করছেন অভিনেতা? সেই নিয়ে নিত্যদিনই সোশ্যাল মাধ্যমে চলে চর্চা। শোনা গিয়েছিল অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের নায়িকা স্বস্তিকা ঘোষের সঙ্গে নাকি প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছেন এই অভিনেতা। সাম্প্রতিক সময়ে তাদের মধ্যে ঝগড়ার কথাও শোনা যায়। এমনকি সেই সম্পর্ক যে পুনরায় ভালো হয়ে গেছে, সেই আভাস‌ও মিলেছে।

কাকে বিয়ে করলেন অভিনেতা দিব্যজ্যোতি দত্ত (Dibyajyoti Dutta)?

এমনকি শোনা গিয়েছিল জনপ্রিয় মিঠাই ধারাবাহিকের মূল নায়িকা অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডুর সঙ্গে নাকি প্রেমের সম্পর্কে আবদ্ধ হয়েছেন দিব্যজ্যোতি। যদিও সেটাকে নেহাত‌ই গুঞ্জন বলে উড়িয়ে দেন দুজনেই। আর এবার প্রেমিকা নয় সরাসরি নিজের স্ত্রীয়ের সঙ্গে পরিচয় করিয়ে দিলেন অভিনেতা দিব্যজ্যোতি দত্ত। সোশ্যাল মাধ্যমে নিজের স্ত্রীয়ের সঙ্গে আদুরে ছবি পোস্ট করে ক্যাপশনে অভিনেতা লিখেছেন, ‘রোজ সকালে উঠে যখন জানতে পারি তুমি আমার তখন আমার মধ্যে এক ভীষণ ভালো লাগা কাজ করে। তুমি আমার আর আমি তোমার.. ধন্যবাদ তোমাকে আমার ভালোবাসা… তুমি সেরা স্ত্রী’

কী চমকে উঠলেন নিশ্চয়ই? এত অল্প বয়সে বিয়ে করে নিলেন অভিনেতা? আরে না না এই স্ত্রী সেই স্ত্রী নয়! এই হচ্ছে ‘জিম স্ত্রী!’ সেটা কি স্ত্রী? আসলে অভিনেতা খুব মন দিয়ে শরীর চর্চা করেন। বিশেষভাবে গুরুত্ব দেন শরীরচর্চাকে। মাঝেমধ্যেই জিমে শরীরচর্চার বিভিন্ন ছবি ভিডিও তিনি পোস্ট করেন। আর এবার সেই জিমে একটি ডাম্বেলের সঙ্গে ছবি পোস্ট করে অভিনেতা এই ক্যাপশন লিখেছেন এবং তাকেই স্ত্রীর সঙ্গে তুলনা করেছেন।

Back to top button