আবার বর সাজবে সূর্য, মিশকাকে সরিয়ে ঘটা করে বিয়ে হবে সূর্য-দীপার! সব রহস্য ফাঁস করে দিল দিব্যজ্যোতি

বাংলা টেলিভিশেশনের এই মুহূর্তের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো স্টার জলসার অনুরাগের ছোঁয়া। এই ধারাবাহিকটি এই সময়ে একইসঙ্গে দর্শকের মনে এবং টিআরপি তালিকা দুই জায়গাতেই রাজত্ব করে চলেছে। বলা যায় বাংলা টেলিভিশনের অন্যতম সফল ধারাবাহিক এটি।

এই ধারাবাহিকে মূল চরিত্রে অভিনয় করছেন অভিনেতা দিব্যজ্যোতি দত্ত ও অভিনেত্রী স্বস্তিকা ঘোষ। বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় নায়ক দিব্যজ্যোতি। বলা যায় এই মুহূর্তে ছোট পর্দার হার্টথ্রব তিনি। জনপ্রিয় এই টেলি অভিনেতার অভিনয় জীবনও সাফল্যমন্ডিত। তাঁর প্রত্যেকটি ধারাবাহিকই সাফল্য পেয়েছে। দিব্যজ্যোতির অভিনীত সফল ধারাবাহিক গুলি হল ‘জয়ী’, ‘চুনি-পান্না’, ‘দেশের মাটি’ ইত্যাদি।

আমি বর্তমানে অনুরাগের ছোঁয়ার সূর্য হিসাবে তাঁর সাফল্য বোধহয় সর্বাধিক। সূর্য-দীপার রোমান্সে মগ্ন বাঙালি দর্শক। যদিও এখন এই ধারাবাহিকে সূর্য এবং দীপার মধ্যে মান-অভিমানের পালা চলছে। যদিও এই মান অভিমানের পালা কবে মিটবে তা কেউ জানে না। আর সেই জন্যই কিছুটা হলেও একঘেয়েমি ঘিরে ধরেছে এই ধারাবাহিকটিকে। প্রসঙ্গত উল্লেখ্য, এসভিএফ টেলিভিশনের তরফে আয়োজন করা হয়েছিল একটি চ্যাট শো-এর।

যেখানে‌ অভিনেতা দিব্যজ্যোতি দত্তের জন্য কিছু প্রশ্ন ছুঁড়ে দিয়েছিলেন তাঁর ভক্তরা। আর সেই সমস্ত প্রশ্নের উত্তর দিলেন অভিনেতা। যেখানে সবাই সবকিছু বুঝতে পারছে সেখানে সূর্য কেন বুঝেও বুঝছে না? এমনই প্রশ্ন করেছিলেন তাঁর এক ভক্ত।‌ সেই প্রশ্নের জবাবে অভিনেতা বলেন এই চরিত্রটিকে দেখে ব্যক্তিগতভাবে তাঁর মনে হয়েছে, সূর্য এখনও মানুষ চিনতে শেখেনি। তাঁর মানুষ চেনার বোধ হয়নি। অত্যন্ত সরল স্বভাবের সে।

অন্য আরেকজন ভক্তের প্রশ্ন ছিল, আবারও কি একবার সূর্য-দীপা বিয়ের পিঁড়িতে বসবে? এই প্রশ্নের উত্তরে অভিনেতা জানান সেই সম্ভাবনা অনেকটাই কম। কারণ সূর্য-দীপার মধ্যে ডিভোর্স ফাইল হয়েছিল। কিন্তু বিবাহবিচ্ছেদ হয়নি। আর যেহেতু বিবাহ বিচ্ছেদ হয়নি তাই নতুন করে বিয়ের সম্ভাবনা বোধ হয় আর নেই। কিন্তু তবুও অভিনেতা জানিয়েছেন যদি ধারাবাহিকে এইরকম কোন‌ও ট্র্যাক আসে তাহলে নতুন করে বর সাজতে তাঁর কোন‌ও অসুবিধা নেই।

Back to top button