দেবের বিপরীতে নায়িকা সৌমীতৃষা! অনস্ক্রিন দাদুর পা ছুঁয়ে আশীর্বাদ নিল মিঠাই! আবেগঘন দাদাই আর মিঠাই মুহূর্ত

দীর্ঘদিন একটি ধারাবাহিক একসঙ্গে কাজ করতে করতে সেই ধারাবাহিকের সমস্ত চরিত্ররা একে অপরের ভীষণ ভালো বন্ধু বা বলা যায় তাঁরা অনেকটা পরিবারের মতো হয়ে যান। আর তার‌ই উৎকৃষ্ট উদাহরন হলেন মিঠাই ধারাবাহিকের সদস্যরা।

একসঙ্গে আড়াই বছরের‌ও বেশি সময় ধরে কাজ করতে করতে এই ধারাবাহিকের প্রত্যেকে একে অপরের সঙ্গে আত্মিকভাবে যুক্ত হয়ে গেছেন। উল্লেখ্য, আজ‌ই ছিল মিঠাই ধারাবাহিকের শুটিংয়ের অন্তিম দিন। আর এই ধারাবাহিক ঠিক মুখে মুখেই একটি দারুণ সুখবর জানা গেছে।

কী সেই সুখবর? মিঠাই ধারাবাহিক অন্তিম লগ্নে দাঁড়িয়ে জানা গেছে এই ধারাবাহিকের নায়িকা অর্থাৎ অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু বাংলার সুপারস্টার দেবের বিপরীতে নায়িকা হয়ে ফিরছেন। উল্লেখ্য, দেবের সঙ্গে সৌমীতৃষার ভালো সম্পর্কের চর্চা চলে টালিপাড়া জুড়ে। আর এবার সেই দেবের হাত ধরেই বড় পর্দায় এন্ট্রি হতে চলেছে অভিনেত্রী।

যথারীতি অভিনেত্রীর এই সাফল্যের খবরে বেজায় খুশি মিঠাই ধারাবাহিকের সদস্যরা। ঝড়ের গতিতে এই খবর ছড়িয়ে পড়েছে সর্বত্র‌। মিঠাই ধারাবাহিকের অন্তিম দিনের শুটিংয়ে পর্দার দাদুর সঙ্গে দেখা করতে এসেছিলেন সৌমীতৃষা। নাতনিসম অভিনেত্রীকে বুকে টেনে নেন বর্ষীয়ান অভিনেতা। একইসঙ্গে দাদুর কাছে আশীর্বাদ প্রার্থনা করে মিঠাই। তাঁকে প্রাণ ভরে আশীর্বাদ করেন প্রবীণ অভিনেতা বিশ্বজিৎ চক্রবর্তী। এই ভিডিও রীতিমতো ঝড়ের গতিতে ভাইরাল হয় সোশ্যাল মাধ্যমে।

উল্লেখ্য, অভিজিৎ সেন পরিচালিত ‘প্রধান’ ছবির নায়িকা হতে চলেছেন টেলিভিশন কুইন সৌমীতৃষা কুন্ডু। এই ছবিতে তাঁর নায়ক হচ্ছেন দেব।‌ টনিক, প্রজাপতির মতো সফল সিনেমার প্রযোজক অতনু রায় চৌধুরীর কাছ থেকে প্রথমবারের মতো বড়পর্দায় কাজের ফোন পেয়েছিলেন অভিনেত্রী। এরপর আর অন্য কিছু না ভেবে সোজাসুজি হ্যাঁ বলে দেন।


ভিডিও সৌজন্যেঃ টলি ভিশন

Back to top button