Bangla Serial

‘দাদার এই ব্যবহার ভুলবো না’! সৌরভকে নিয়ে হঠাৎ এ কী বললেন অভিনেতা ভাস্বর?

নিজের ভাবের কাবাব সৌরভ দিয়ে দিয়েছেন ভাস্বর, সৌমিলিকে। দাদার এমন ব্যবহারে মুগ্ধ টলিউডের তারকারা। মন খুলে সোশ্যাল মিডিয়ায় দাদার প্রশংসা করলেন ভাস্বর চট্টোপাধ্যায়।

বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় রিয়ালিটি শো হয়ে উঠেছে দাদাগিরি। আরে এই নামের সঙ্গে যে একটি নাম জড়িয়ে রয়েছে সেটা হলো সৌরভ গাঙ্গুলী। ক্রিকেটের ২২ গজ কাঁপিয়ে তিনি যেভাবে এখন দাদাগিরির মঞ্চ কাঁপিয়ে চলেছেন এতগুলো বছর ধরে তা সত্যিই প্রশংসনীয়। তাই সঞ্চালক হিসেবে দাদাগিরিতে সৌরভ এর জায়গায় অন্য কাউকে ভাবতে পারে না বাঙালিরা। দেখতে দেখতে যাত্রা শেষ হলো দাদাগিরি নবম সিজনের।

শুক্রবার অনুষ্ঠিত হয়েছে এর গ্র্যান্ড ফিনালে। তারকাখচিত অনুষ্ঠান নিউ টাউন বিশ্ব বাংলা কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হলো। এর মাঝেই শুটিংয়ের একটি অভিজ্ঞতা ভাগ করে নিয়েছেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়।

জিবাংলা তরফ থেকে আমন্ত্রণ পেয়ে ভাস্বর এবং নায়িকা সৌমিলি ঘোষ বিশ্বাস দাদাগিরি গ্র্যান্ড ফিনালেতে যান। খুব উপভোগ করেছেন দুজনে। নাচ-গান জমজমাটি অনুষ্ঠানের পাশাপাশি পাশের সোফাতে সৌরভ এসে যখন বসলেন তখন খুব ভাল লাগল তাঁদের।

একটা কথাবার্তায় সৌরভ শুনতে পেয়েছেন যে তারকাদের খিদে পেয়েছে। সঙ্গে সঙ্গে জিজ্ঞেস করলেন কাবাব রাখা আছে তাঁরা খাবেন কিনা। পেটে খিদে মুখে লাজ। কিন্তু সৌরভ প্রোডাকশনের একজনকে ডেকে খাবার নিয়ে আসার নির্দেশ দিলেন। একপ্রকার ঠেলে পাঠালেন আর তাঁরাও একপ্রকার জোর করেই খেলেন। দাদার এমন ব্যবহার সত্যি ভোলার নয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button