Bangla Serial

Alta Foring: নায়ককে ভিলেন বানিয়েও বাড়লো না টিআরপি! শেষ হওয়ার মুখে ব্যাঙ্ক বাবু আর ফড়িংয়ের গল্প ‘আলতা ফড়িং’! ভেঙে পড়েছে ভক্তরা

বর্তমানে বাংলা টেলিভিশনের বিনোদনমূলক চ্যানেল গুলিতে একের পর এক আসছে নতুন মেগা সিরিয়াল। বলা যেতে পারে বর্তমানে বাংলা টেলিভিশনের ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে এটি। এখন চ্যানেল গুলির একটাই লক্ষ্য টিআরপি তালিকায় নিজেদের ফলাফল ভালো করা। যার ফলে পুরনো কোন সিরিয়াল যদি টিআরপি তালিকায় ফল ভালো না করতে পারে তাহলে নতুন সিরিয়ালের ভিড়ে সেটি হারিয়ে যায়।

Gouri Elo TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5
তাই নতুন কোন ধারাবাহিককে জায়গা দেওয়ার জন্য পুরনো ধারাবাহিককে নিজের জায়গা থেকে সরে যেতে হয়। যার ফলে একসময়ের বহু জনপ্রিয় ধারাবাহিক কখনো স্লট হারাচ্ছে আবার কখনো কয়েক মাসেই বন্ধ হয়ে যাচ্ছে। তাই টিআরপি তালিকায় ক্রমাগত খারাপ ফল করলেই সেই ধারাবাহিককে আর বয়ে নিয়ে যেতে চাইছে না চ্যানেল কর্তৃপক্ষ। তার ফলে শেষ করে দেওয়া হচ্ছে বহু ধারাবাহিক।

Watch Bangla Medium Full Episode 5 Online in HD on Hotstar UK
তাই এই পরিস্থিতিতে টেলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে একটি নতুন খবর। সেই খবর অনুযায়ী নতুন ধারাবাহিকদের ভিড়ে এবার শেষ হতে চলেছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘আলতা ফড়িং’। আর এই খবর প্রকাশ্যে আসার পরেই মন খারাপ হয়ে গেছে, আলতা ফড়িং অনুরাগীদের। তবে কতটা সত্যি রয়েছে এই খবরে। সেটাই যাচাই করেছে সম্প্রতি এক জনপ্রিয় ডিজিটাল মাধ্যম। সেই ডিজিটাল মাধ্যমের তরফ থেকে এই ধারাবাহিকের নায়ক অর্ণব বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে যোগাযোগ করা হয়েছিল।

এই প্রসঙ্গে অভিনেতা জানান, ‘আমার কাছে সিরিয়াল বন্ধ হওয়ার কোনও তথ্য এসে পৌঁছয়নি’। তাই অর্ণবের মুখে এই কথা শুনে কিছুটা স্বস্তি হয়েছে দর্শকদের। তাছাড়া আলতাফড়িং এর শেষের খবর এখনো পর্যন্ত চ্যানেল কর্তৃপক্ষের তরফ থেকে কিছুই জানানো হয়নি। তাই ধারাবাহিক যে এই মুহূর্তে শেষ হচ্ছে না সেটি একপ্রকার নিশ্চিত।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button