কনফার্ম ! অপরাজিতা আঢ্য’র নতুন ধারাবাহিকেই ফিরছে বাংলা টেলিভিশন কাঁপানো নায়ক! লাফিয়ে উঠল ভক্তরা

স্টার জলসার (Star Jalsha ) পর্দায় আসছে ফের এক নতুন ধারাবাহিক (New Serial)। কিছুদিন আগেই জলসার পর্দায় এসেছে দু’দুটো নতুন ধারাবাহিক। আর এর মধ্যেই চলে এসেছে আরও একটি নতুন ধারাবাহিকের প্রোমো। আর নতুন এই ধারাবাহিকের প্রোমো দেখে দর্শকরা ভীষণ রকম উচ্ছসিত। তাদের ভীষণই ভালো লেগেছে এই ধারাবাহিকের প্রোমো।

কোন চ্যানেলে কোন ধারাবাহিক নিয়ে ফিরছেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য?

কারণ এই ধারাবাহিকের মধ্যে দিয়ে আবারও পর্দায় ফিরছেন বাংলার অন্যতম খ্যাতনামা অভিনেত্রী অপরাজিতা আঢ্য। এর আগে জলসা এবং জি বাংলার একাধিক ধারাবাহিক অভিনয় করেছেন এই অভিনেত্রী। বিশেষ করে স্টার জলসায়। অভিনেত্রীর শেষ অভিনীত ধারাবাহিক ছিল লক্ষ্মী কাকিমা সুপারস্টার। এই ধারাবাহিকে অভিনেতা দেবশঙ্কর হালদার অভিনীত এই ধারাবাহিক বেশ জনপ্রিয়তা পেয়েছিল।‌‌

তবে এরপর জি বাংলাতেই ঘরে ঘরে জি বাংলা নামক শো’টির সঞ্চালিকা হয়ে ফিরেছিলেন তিনি। আর এবার তিনি জি ছেড়ে পাড়ি জমাচ্ছেন জলসায়। লীনা গঙ্গোপাধ্যায় ও শৈবাল বন্দ্যোপাধ্যায়ের নতুন বাংলা ধারাবাহিক নিয়ে ফিরছেন তিনি। শনিবার রাতে সবাইকে অবাক করে দিয়ে স্টার জলসা সামনে এনেছে তাদের নতুন ধারাবাহিকের প্রোমো।অপরাজিতা আঢ্য অভিনীত আসন্ন এই ধারাবাহিকের নাম ‘জল থই থই ভালোবাসা’।

এই ধারাবাহিকে তথাকথিত কূটকাচালির গন্ধ প্রোমো দেখে অন্তত মেলেনি। এখানে মা-মেয়ের সম্পর্কের গল্প, মায়ের ভালো থাকার গল্প হতে চলেছে মূল উপজীব্য। এই ধারাবাহিক অপরাজিতা আঢ্যর মেয়ের চরিত্রে অভিনয় করছেন অনুশা বিশ্বনাথন। সেই সঙ্গে শোনা যাচ্ছে এই ধারাবাহিকের মধ্যে দিয়ে ফিরছেন আরও একজন জনপ্রিয় বাঙালি অভিনেতা।

কোন অভিনেতা ফিরছেন ধারাবাহিক জল থই থই ভালোবাসায়?

এই ক্ষেত্রে সোনাগাছি ফের একবার স্টার জলসার পর্দায় ফিরতে চলেছেন অভিনেতা অর্ণব ব্যানার্জী। কয়েক মাস আগে এই অভিনেতাকে শেষবারের মতো দেখা গিয়েছিল ধারাবাহিক আলতা ফড়িং-এ খেয়ালী মন্ডলের বিপরীতে। আর এবার নতুন এক রূপে নতুন চরিত্র নিয়ে কামব্যাক করছেন তিনি। অন্যদিকে তার আগের ধারাবাহিকের নায়িকা অর্থাৎ অভিনেত্রী খেয়ালী মন্ডল মিলি ধারাবাহিক নিয়ে ফিরছেন জি বাংলার পর্দায়।
Actor Arnab Banerjee to play the lead in 'Alo Chhaya' - Times of India

Back to top button