Sid vs Doctor Rohit: উচ্ছে বাবু নয় বাঙালি নারীদের মনে এবার রাজত্ব ডক্টর রোহিত ব্যানার্জীর! আদৃতকে চ্যালেঞ্জ অরিন্দ্যর

বাঙালির জনপ্রিয় ধারাবাহিক জি বাংলার ‘মিঠাই।’ এই ধারাবাহিকে নায়ক-নায়িকা থেকে শুরু করে সমস্ত চরিত্রের অভিনয়‌ই নজরকাড়া। নায়ক-নায়িকার মিষ্টি প্রেম, পারিবারিক একাত্মতা, খুনসুটি, বিভিন্ন মজাদার মুহূর্ত জি বাংলার মিঠাই ধারাবাহিককে দর্শকদের মনে স্থায়ী জায়গা করে নিতে বাধ্য করেছে।

এই ধারাবাহিকে নায়ক চরিত্রে অভিনয় করছেন বং ক্রাশ আদৃত রায়। হ্যান্ডসাম আদৃতে মুগ্ধ নেটিজেনরা। বলা বাহুল্য মিঠাইরানীর সিডি বয়-এর ভক্তসংখ্যা নেহাতই মন্দ নয়। বাঙালি নারীকুলের মনে কার্যত রাজত্ব করছেন টেলিভিশনের এই চকোলেট বয়। আর তাঁকে যোগ্য সঙ্গত দিয়ে চলেছেন সৌমীতৃষা।

তবে এবার এই ধারাবাহিকেই আদৃতকে টক্কর দিতে চলে এসেছেন একজন। কে তিনি? জানতে আগ্রহ হচ্ছে। তিনি আর কেউ নন এই ধারাবাহিকে মিঠাইয়ের দ্বৈত চরিত্র মিঠির চিকিৎসক প্রেমিক রোহিত ব্যানার্জী। আদৃতকে ছেড়ে নারী মন এখন রোহিতে মজেছে। তাঁকে এই ধারাবাহিকে সেকেন্ড লিড করার‌ও আবেদন করেছেন দর্শকরা। ‘সিধাই’ জুটির পাশাপাশি এখন সমানতালে দর্শকদের মন মাতাচ্ছে ‘মিহিত’ জুটি।

Adrit Roy

উল্লেখ্য, ডক্টর রোহিত ব্যানার্জীর চরিত্রে অভিনয় করছেন টেলিভিশনের পোড়খাওয়া অভিনেতা অরিন্দ্য ব্যনার্জী। যেকোন‌ও চরিত্রেই সমান সাবলীল তিনি। বলা যায়, নিয়মিত টেলি দর্শকদের কাছে বেশ পরিচিত মুখ অভিনেতা অরিন্দ্য বন্দ্যোপাধ্যায়। তবে পজিটিভ চরিত্রর থেকে বেশি নেগেটিভ চরিত্রই তাঁকে দেখেছেন দর্শকরা‌ ‘ভালোবাসা ডট কম’, ‘কে আপন কে পর’, ‘রানু পেল লটারি’, ‘বেদের মেয়ে জ‍্যোৎস্না’, ‘আয় তবে সহচরী’ , ‘এই পথ যদি না শেষ হয় ‘ সহ একাধিক জনপ্রিয় বাংলা ধারাবাহিকে অভিনয় করেছেন। এখন রোহিত রূপে বাঙালি নারীকুলের মধ্যে রাজত্ব করছেন তিনিই।

Back to top button