Soumitrisha- Adrit: মিঠাইয়ের জন্মদিন অথচ উইশই করলো না উচ্ছে বাবু! অনস্ক্রিন যার সঙ্গে এত প্রেম, অফস্ক্রিন তার মুখ দেখাও বন্ধ! সৌমীতৃষার সঙ্গে এতটাই বিষাক্ত আদৃতের সম্পর্ক?

মিঠাই (Mithai) ধারাবহিকটিকে মানুষজন এত বছর ধরে ভালোবাসে, তার তো নিশ্চই কোনও কারণ আছে। মূল কারণটি হল স্রোতের বিপরীতে হাঁটে এই ধারাবাহিকটি। যেখানে ত্রিকোণ প্রেম, ছলচাতুরি, উড়ন্ত সিঁদুর এইসব নিয়ে সিরিয়াল তৈরি হচ্ছে। তখন আপোষ, মায়া, স্নিগ্ধতা নিয়ে ধারাবাহিক গড়ে উঠছে। তাই আলাদা। আর এই ধারাবাহিকের নায়িকা মিঠাই চরিত্রে যিনি অভিনয় করছেন, অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ড (Soumitrisha Kundu), তিনিও কিন্তু তার ব্যতিক্রম প্রমাণ করেননি।

এমনিতেও মিঠাই চরিত্রের মাধ্যমে সৌমিতৃষা কুণ্ডু মিঠাই অনুরাগীদের ঘরের মেয়ে হয়ে উঠেছেন। যতই টি আর পি পড়ে যাক, দর্শকদের মনে মিঠাই আজও যেন সবথেকে বড় জায়গায় রয়েছে। কিন্তু টি আর পির দিক দিয়ে মিঠাই পিছিয়ে অনেকের থেকে। কিন্তু মিঠাইয়ের ক্রেজ ঠিক কীরকম তা তাঁর সোশ্যাল মিডিয়ায় চোখ বোলালেই বোঝা যায়।
Screenshot 20230305 082904 Instagram

গত ২৪ ফেব্রুয়ারি জন্মদিন ছিল অভিনেত্রীর। আর সেই উদ্দেশ্যেই জন্মদিন পালন করতে তিনি প্লেনে চড়ে রওনা হয়েছেন। ধারাবাহিকের মতোই স্রোতের বিপরীতে হাঁটলেন তিনিও। শ্রী কৃষ্ণের পদতলে নিজের জন্মদিন উদযাপন করলেন মা বাবার সঙ্গে। আর সেই ছবিগুলি দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন অনুরাগীরা।
kundu

তারপর সময় মতো কাজে ফিরে এসেছেন অভিনেত্রী। তারপর এখানেও তাঁর জন্মদিনের সেলিব্রেশন হয়েছে। কিন্তু তাতে দেখা মিলল না উচ্ছেবাবুর। হ্যাঁ, মিথাইকে নিয়ে কথা হবে আর উচ্ছেবাবু ওরফে সিদ্ধার্থকে নিয়ে কথা হবে না, এটা কি হয়? তাঁর সেলিব্রেশনের ছবিতে কোথাওই দেখা মিলল না অভিনেতা অদৃত রায়ের।

আর সেই ছবি শেয়ার করে একজন লেখাতেই অনেক কথা উঠে এল। জানা গেল, অন স্ক্রিন যাদের এত ভাব ভালোবাসা কেমিস্ট্রি, অফ স্ক্রিন নাকি তাঁদের মুখ দেখাদেখিও হয় না। অবশ্য অনস্ক্রিন তাঁদের পারফরমেন্স দেখে এটা বিশ্বাস করা একটু শক্ত। এবং কোনও এক অজ্ঞাত কারণে তাঁদের সম্পর্ক একদম ভালো নয়। তবে অনেকেই আবার লিখেছেন, “উচ্ছেবাবু ভিতরে একরকম, সামনে একরকম। তাই বেশ করেছে ডাকেনি। সৌমিতৃষার বেস্ট ফ্রেন্ড শায়ক শুভ্রজিত। তাঁরা ছিল ব্যস এতেই খুশি”।

Back to top button