Serial Slot Change: পাল্টে গেল জনপ্রিয় সিরিয়ালের স্লট! শেষে এত বাজে সময়ে ফেললো! কী চাইছে স্টার জলসা?

স্টার জলসা (Star Jalsha) ব্যাক টু ব্যাক নতুন ধারাবাহিকের তালিকা নিয়ে তৈরি। এবার শুধু অপেক্ষা এক এক করে সেগুলোকে লঞ্চ করার। কিন্তু সমস্যা দেখা দিচ্ছে স্লটে। এবার এই সময়ের অ্যাডজাস্ট করতে গিয়ে বেশ জনপ্রিয় ধারাবাহিককে কিন্তু রীতিমতো কম্প্রোমাইজ করতে রাজি চ্যানেল। যেমন এবার কম্প্রোমাইজ করা হচ্ছে আলতা ফড়িংকে (Aalta Phoring)।

এককালে এরকম ভাবে চেপে দেওয়া হয়েছিল গাঁটছড়াকে। যদিও এতে খুব একটা টি আর পিতে প্রভাব পড়েনি? কিন্তু সেটা কি আলতা ফড়িং এর বেলাতেও হবে? যদিও কেন করা হচ্ছে তাঁর পিছনে বিশেষ কারণ জানা যাচ্ছে। এক সময় সোশ্যাল মিডিয়ায় এটাও রটে গিয়েছিল যে আলতা ফড়িং শেষ হয়ে যাবে।
Aalta Phoring

কিন্তু এটি একটি নিতান্তই রটনা ছিল। কারণ সেইসময় শেষ হওয়ার কথাতো ছিলই না। বরং এককালে মিঠাই, জগদ্ধাত্রী, অনুরাগের ছোঁয়ার মতো আলতা ফড়িংও টি আর পির শীর্ষে থাকত। তারপরও তুলনামূলক পারফরমেন্স ভালোই। কিন্তু তাহলে কেন করা হচ্ছে।
Aalta Phoring

জানা যাচ্ছে, বালিঝড়, সাধক রামপ্রসাদ, মেয়েবেলা এবং কমলা ও শ্রীমান পৃথ্বীরাজের মতো একাধিক ধারাবাহিক নামাচ্ছে স্টার জলসা। এর মধ্যে বেশ কিছু শুরু হয়ে গিয়েছে আর বেশ কিছু শুরু হবে। তাই নিয়েই টাইমিং এর ঠিকঠাক হিসেব করতেই পাল্টে ফেলা হচ্ছে আলতা ফড়িং। কিন্তু কখন দেখানো হবে।
Aalta Phoring

১৩ মার্চ থেকে সপ্তাহে সাতদিন, অর্থাৎ সোম থেকে রবি রাত ৮ টার সময় দেখানো হবে আলতা ফড়িং। তবে স্টার জলসায় এটি একা নয়। আরও বেশ কিছু ধারাবাহিকের স্লট চেঞ্জ শোনা যাচ্ছে। যেমন, জানা যাচ্ছে যে সন্ধ্যে ৬:৩০ টার সময় যে প্রাইম টাইমটা, তাহলে কি সেই সময়ই দেখা যাবে রামপ্রসাদকে? এটাও ঠিকঠাক করে জানা যাচ্ছে না!

বরং সেই নিয়ে বেশ ভালো মতো জল্পনা দেখা যাচ্ছে। কারণ ক্র্যাশ করে যাচ্ছে কমলা। কমলা অথবা রামপ্রসাদ এই দু’টিকে ৬:৩০ টার সময় দেখা যেতে পারে। তারপর একদম ৭ টার স্লটে দেখা যাবে এসভিএফ ও ৮ টার সময় বাংলা মিডিয়ামের স্টোরি পাল্টে অন্যকিছু। এবার দেখার আদেও এগুলো হয় কিনা। তবে খুব তাড়াতাড়ি শেষ হতে চলেছে গাঁটছড়া।

Back to top button