Alta Foring: দুর্দান্ত চমক! টিআরপি তুলতে এন্ট্রি নিচ্ছে ফড়িংয়ের যমজ‌ বোন! “মিঠাইকে কপি না করলে ভাত হজম হয় না?” ফোরন কেটে দিলো মিঠাই ভক্তরা

অন্যতম জনপ্রিয় চ্যানেল স্টার জলসার পর্দায় এখন একাধিক আসন্ন নতুন ধারাবাহিকের ভিড়! আর তার জেরে বন্ধের মুখে অনেক ধারাবাহিক! নতুন ধারাবাহিক ‘মেয়েবেলা’(Meyebela) আসায় ‘স্লট হারা’ হয়েছে ‘আলতা ফড়িং’(Aalta Phoring)। এর মধ্যেই গুঞ্জন উঠেছিল অতি শীঘ্রই শেষ হতে চলেছে এই ধারাবাহিক। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করতেন খেয়ালী মন্ডল(Kheyali Mondol) এবং অর্ণব মুখার্জি(Arnab Mukherjee)। এই জুটি’কে দারুন পছন্দ হয়েছিল দর্শকদের। টিআরপি তালিকাতেও দারুন পারফরম্যান্স করতে এই ধারাবাহিক।

কিন্তু হঠাৎ করেই যেন‌ ছন্দপতন! হঠাৎই গল্পের গরু ধীরে ধীরে গাছে উঠতে শুরু করল। নায়ক হয়ে গেলো ভিলেন। আর তার জায়গায় নতুন নায়ক হিসেবে আসেন নেতাজি খ্যাত অভিনেতা অভিষেক বোস। নায়ক অর্ণব হঠাৎ করে ভিলেন হয়ে যাওয়াতে ক্ষোভের সৃষ্টি হয় দর্শককূলের মনে। যদিও নতুন নায়ক হিসেবে ভালই অভিনয় করছিলেন অভিষেক!

এর‌ মধ্যেই আবার দেখানো হয়েছে গল্পের একসময়ের হিরো বর্তমানে ভিলেন মারাত্মক অ্যাক্সিডেন্টের শিকার। নেটিজেনরা মনে করছেন হয়ত তাঁর মৃত্যু দেখিয়েই শেষ হবে এই ধারাবাহিক। আবার এই ধারাবাহিককে ঘিরে সোশ্যাল মিডিয়ায় উঠেছে হাসির রোলও! এইসবের মাঝেই এবার নতুন মোড় আসতে চলেছে আলতাফড়িং-এ।

এই ধারাবাহিকের সাম্প্রতিক প্রোমো দেখে রীতিমতো চমকে উঠেছে টেলিদর্শকরা! ঘটনা কী? আজকের প্রোমো বলছে আলতা ফড়িং ধারাবাহিকে এবার আসতে চলেছে এক বিরাট বড় টুইস্ট! ২০ বছর পর যমজ বোনের মুখোমুখি হতে চলেছে ফড়িং! হঠাৎ করে কোথা থেকে এল এই যমজ বোন? প্রোমো বলছে, ফড়িং এর জন্মের সময় রাধারানী আর‌ও একটি যমজ মেয়ের জন্ম দিয়েছিলো। কিন্তু দাইমা রাধারাণী’কে মিথ্যে কথা বলে যে সেই সন্তান মারা গেছে।‌‌ প্রমো বলছে, সেই সন্তানকে দাইমা একজন সন্তানহারা মায়ের কাছে তুলে দিয়েছিলো। বোঝাই যাচ্ছে, ফড়িংয়ের চরিত্রের সম্পূর্ণ বিপরীতমুখী চরিত্র হতে চলেছে এই নতুন চরিত্রটি। এবার দেখার কী হয় ধারাবাহিকের আসন্ন পর্বে।
Aalta Phoring

Back to top button