Alta Foring: চোর থেকে সোজা ইন্টারন্যাশনাল জিমন্যাস্টিক চ্যাম্পিয়ন! ফড়িং নয় তার জমজ বোন করলো বাজিমাত! “চোরদের অনুপ্রেরণা দেবে এই মেয়ে”, হেসে কুটিকুটি দর্শক

অন্যতম জনপ্রিয় চ্যানেল স্টার জলসার পর্দায় এখন একাধিক আসন্ন নতুন ধারাবাহিকের ভিড়! আর তার জেরে বন্ধের মুখে অনেক ধারাবাহিক! নতুন ধারাবাহিক ‘মেয়েবেলা’(Meyebela) আসায় ‘স্লট হারা’ হয়েছে ‘আলতা ফড়িং’(Aalta Phoring)। এর মধ্যেই গুঞ্জন উঠেছিল অতি শীঘ্রই শেষ হতে চলেছে এই ধারাবাহিক। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করতেন খেয়ালী মন্ডল(Kheyali Mondol) এবং অর্ণব মুখার্জি(Arnab Mukherjee)। এই জুটি’কে দারুন পছন্দ হয়েছিল দর্শকদের। টিআরপি তালিকাতেও দারুন পারফরম্যান্স করতে এই ধারাবাহিক।

কিন্তু হঠাৎ করেই যেন‌ ছন্দপতন! হঠাৎই গল্পের গরু ধীরে ধীরে গাছে উঠতে শুরু করল। নায়ক হয়ে গেলো ভিলেন। আর তার জায়গায় নতুন নায়ক হিসেবে আসেন নেতাজি খ্যাত অভিনেতা অভিষেক বোস। নায়ক অর্ণব হঠাৎ করে ভিলেন হয়ে যাওয়াতে ক্ষোভের সৃষ্টি হয় দর্শককূলের মনে। যদিও নতুন নায়ক হিসেবে ভালই অভিনয় করছিলেন অভিষেক!

এর‌ মধ্যেই আবার দেখানো হয়েছে গল্পের একসময়ের হিরো বর্তমানে ভিলেন মারাত্মক অ্যাক্সিডেন্টের শিকার। নেটিজেনরা মনে করছেন হয়ত তাঁর মৃত্যু দেখিয়েই শেষ হবে এই ধারাবাহিক। আবার এই ধারাবাহিককে ঘিরে সোশ্যাল মিডিয়ায় উঠেছে হাসির রোলও। এইসবের মাঝেই এবার নতুন মোড় আসতে চলেছে আলতাফড়িং-এ।

এই ধারাবাহিকের সাম্প্রতিক পর্বে দেখানো হয়েছে ২০ বছর পর যমজ বোনের মুখোমুখি হয়েছে ফড়িং! হঠাৎ করে কোথা থেকে এল এই যমজ বোন? জানা গেছে, ফড়িং এর জন্মের সময় রাধারানী আরও একটি যমজ মেয়ের জন্ম দিয়েছিলো। কিন্তু দাইমা রাধারাণী’কে মিথ্যে কথা বলে যে সেই সন্তান মারা গেছে।‌‌ প্রমো বলছে, সেই সন্তানকে দাইমা একজন সন্তানহারা মায়ের কাছে তুলে দিয়েছিলো। বোঝাই যাচ্ছে, ফড়িংয়ের চরিত্রের সম্পূর্ণ বিপরীতমুখী চরিত্র হতে চলেছে এই নতুন চরিত্রটি।
altaaaaaaaaaaaaa

তবে সাম্প্রতিক পর্বে দেখানো হয়েছে ফড়িং-এর বোন‌ কোনদিন‌ও জিমন্যাস্টিক না খেললেও সে জাতীয় মঞ্চে দারুণ পারফরম্যান্স করে ইন্টারন্যাশনাল জিমন্যাস্টিক কম্পিটিশন জিতে নিয়েছে। এই পুরস্কার সে তুলে দিতে চায় নিজের দিদির হাতে। তবে ফড়ইং এখন জেলবন্দি।
jail

আন্তর্জাতিক পুরস্কার জিতে জনি ইন্ডিয়া’তে ফেরার পরই অর্জুন জনি’কে থানায় নিয়ে যায় ফড়িং-এর সঙ্গে দেখা করাতে। জনি চ্যাম্পিয়ন হয়েছে শুনে দারুণ আনন্দিত হয় এরপর জনি মেডেলটা ফড়িং এর হাতে তুলে দিলে ফড়িং সেই মেডেল টা জনির হাতে তুলে দিয়ে বলে এই মেডেল টা আসলে তারই প্রাপ্য । নিজের কঠোর পরিশ্রমের মধ্যে দিয়ে এই মেডেল’টি অর্জন করেছে সে। এরপর অর্জুন জনিকে তার দিদিকে জেল থেকে মুক্ত করার বিষয়ে বললে সে অর্জুন’কে কথা দেয় যে সে একদিনের মধ্যেই নিজেকে নির্দোষ প্রমাণিত করবে এবং দিদিকে জেল থেকে মুক্ত করবে । এখন দেখা যাক জনি কিভাবে নিজের দিদিকে করে ?

Back to top button