Guddi Troll: “গুড্ডির চরিত্র দেখে এবার ঘরে ঘরে সকলের স্বামী তাদের স্ত্রীদের নিয়ে সন্দেহ করতে লেগেছে”! বাধ্য হয়ে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিলেন এক দর্শক

স্টার জলসায় এক জনপ্রিয় ধারাবাহিক হল ‘গুড্ডি’। বর্তমান পর্ব দেখে অনেকেরই ধারণা যে ‘গুড্ডি’ ইতির খাতায় নাম লেখাতে চলেছে। ধারাবাহিকের গল্প যত এগোয় অনুজের প্রতি দর্শকদের ভালোবাসা তত কমে। অনেকেই শিরিন অর্থাৎ অনুজের স্ত্রীকে সঠিক মনে করছিলেন, আর গুড্ডি অনুজকে ভুল মনে করেছেন।

আর তারপরই গুড্ডির জীবনে আসে যুধাজিৎ। দর্শকরা দাবি করে, গুড্ডির সঙ্গে যুধাজিৎ-এর মিল হোক। আর শিরিনের সঙ্গে অনুজ সংসার করুক। কিন্তু সেই সংসার অনুজের দ্বারা হয়নি। এরমাঝে বহুবার শিরিন চক্রান্ত করে গুড্ডিকে সমস্যায় ফেলার চেষ্টা করেছে। শেষমেশ গুড্ডির সঙ্গে যুধাজিৎ-এর বিয়ে হয়।

বিয়ের পরও যদিও অনুজের প্রতি মন পড়েছিল গুড্ডির। অনেক দর্শকের মনেই প্রশ্ন আসে যে আসল নায়ক কে লেখকের গল্পে? এর মাঝেই এল আরও এক টুইস্ট, একদিকে শিরিন দোষী সাব্যস্ত হয়ে জেলে যায়, অন্যদিকে অনুজ মারা গিয়েছে। অনুজের মৃত্যুতে গুড্ডি পুরোপুরি ভেঙে পড়ে।

যুধাজিৎকে বিয়ে করেও অনুজকেও স্বামী হিসেবে সে যেন মেনে নিয়েছে। আর সেই কথা স্পষ্ট যুধাজিৎ-এর কাছেও। কিন্তু এরপরই যুধাজিৎ গুড্ডির খেয়াল রাখছে। এরপরও যুধাজিৎ গুড্ডির থেকে কোনোকিছুই আশা করেনি। গুড্ডিও যুধাজিৎকে স্বামী হিসেবে মেনে নিতে পারেনি। আর তাই দেখে গুড্ডির উপর ক্ষিপ্ত হলেন দর্শক।

এক দর্শক একটি পোস্টে লেখেন, “বিশ্বাস করুন একটা মেয়ে হয়েও বলছি এই রকম ভালোবাসা কখনো কোন মেয়ে কোন ছেলে কে ভালোবাসতে পারে কি না জানি না,, এটা কি আদৌ ভালোবাসা? এতই যখন মনের মধ্যে প্রেম ছিলো সারা জীবন সিঙ্গেল থাকতা বোন কি ধরকার ছিলো ২টো ছেলের জীবন নষ্ট করার, এটা দেখার পর তো এখন দ্বিতীয় বিয়ে করা মেয়েদেরকে তাদের স্বামী সন্দেহ করবে,,”।

Back to top button