পাল্টে গেল ঐশানীর ভাসুর! হাতে দু’নলা বন্দুক নিয়ে ঐশানীকে মারতে গিয়ে শংকরকে গুলি! টিআরপি পেতে দুর্দান্ত পলিসি

স্টার জলসার পর্দায় যীশু উজ্জ্বল সেনগুপ্ত প্রোডাকশন হাউসের তরফে আসতে চলেছে নতুন ধারাবাহিক ‘Love বিয়ে আজকাল।’ তবে এটাই এই প্রোডাকশন হাউজের নতুন ধারাবাহিক এমনটা কিন্তু একদমই নয়। স্টার জলসার পর্যায়ে এই প্রোডাকশন হাউসের তরফে এই মুহূর্তে রমরমিয়ে চলছে ধারাবাহিক হরগৌরী পাইস হোটেল (Horogouri Pice Hotel)

এই ধারাবাহিকের নায়ক শংকর ঐশানীর গল্প দেখানো হয়েছে। আসলে দুজনেই সম্পূর্ণভাবে দুটো ভিন্ন চরিত্রের মানুষ। এক পরিস্থিতির শিকার হয়ে তারা একে অপরকে বিয়ে করতে বাধ্য হয়, কিন্তু ধীরে ধীরে এই সম্পূর্ণ ভিন্ন চরিত্রের দুই মানুষ কীভাবে একে অন্যের পরিপূরক হয়ে উঠল সেটা নিয়েই এগিয়ে চলেছে এই ধারাবাহিকের গল্প।

এই ধারাবাহিকে দেখানো হচ্ছে শংকরদের পারিবারিক একটি পাইস হোটেল রয়েছে।‌ আর যাকে ঘিরে এই ধারাবাহিকের গল্প আবর্তিত হয়েছে। শংকর তো রান্না জানতই। তবে বর্তমানে ঐশানীও কিন্তু রান্নায় চৌকস হয়ে উঠেছে। একটি কুকিং কম্পিটিশন পর্যন্ত জিতে ফেলেছে সে। বলাই বাহুল্য এই ধারাবাহিকেও যৌথ পরিবারের গল্প, পারিবারিক রাজনীতি, অশান্তি, কুটনামো, আবার নায়ক নায়িকার প্রেম অর্থাৎ বিনোদনের সমস্ত উপকরণ‌ই মজুদ রয়েছে।

সেই সঙ্গে এই ধারাবাহিকের বাদবাকি চরিত্ররাও কিন্তু ভীষণ রকম দাপুটে। ঘরে-বাইরে বিভিন্ন ধরনের সমস্যার সম্মুখীন হতে হয় ঐশানী এবং শংকরকে। যদিও নিজেদের বুদ্ধি এবং সাহসের জন্য বিভিন্ন রকম বিপদ থেকে মুক্তি পায় তারা। কিন্তু যদি কাছের চেনা মানুষের সঙ্গে লড়াই হয় তাহলে কি সেই লড়াই জিততে পারবে ওই ঐশানী-শংকর।

এই ধারাবাহিকের মধ্যে দিয়ে আবার‌ও অনেক দিন পর পর্দায় ফেরেন জনপ্রিয় অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্য়োপাধ্যায়। তাকে শেষ লালকুঠি-তেই দেখা গিয়েছিল যদিও মূল নায়ক চরিত্রে। এরপর বেশ কিছুদিন বিরতি নিয়েছিলেন ছোটপর্দা থেকে। তবে ‘হরগৌরী পাইস হোটেল’-এর হাত ধরে আবারও একটি গুরুত্বপূর্ণ পার্শ্ব চরিত্রে ফেরেন তিনি। শংকরের দাদা কৃষ্ণ হয়ে।‌ যদিও মানসিকভাবে অসুস্থ দেখানো হয়েছিল এই চরিত্রটিকে কিন্তু ওই ঐশানীর সঙ্গে ছিল কৃষ্ণর জমাটি বন্ধুত্ব।

তবে সাম্প্রতিক প্রোমো দেখে রীতিমতো চক্ষু ছানাবড়া দর্শকদের। ধুতি পাঞ্জাবি পরে, কপালে তিলক আর হাতে দুনলা বন্দুক নিয়ে শংকর-ঐশানীর দিকে টার্গেট করে দাঁড়িয়ে রয়েছে সেই পাগলা দাদা কৃষ্ণ। এমনকি ঐশানীকে উদ্দেশ্য করে গুলি চালাতে গেলে তা গিয়ে লাগে শংকরের গায়ে। ঐশানী কি পারবে শংকরকে বাঁচাতে? আর কেনই বা এইরূপ পরিবর্তন কৃষ্ণর? তাহলে কি বিরাট ধামাকা হতে চলেছে ধারাবাহিক হরগৌরী পাইস হোটেলে?

Back to top button