আকাশের মনের নায়িকা হতে বিউটি পার্লরে গিয়ে সন্ধ্যার আজব ডিম্যান্ড! হেসে লুটোপুটি খায় সবাই

আকাশের (Akash) মনের মতো পাত্রী হতে গিয়ে সন্ধ্যা (Sandhya) ঘটালো আবারও আজব কান্ড। এরআগেও মিষ্টি সন্ধ্যার একের পর এক নতুন নতুন মজার কাণ্ডে হেসে লুটোপুটি খাচ্ছেন দর্শক। বলা যায়, সন্ধ্যার জন্যই স্টার জলসার (Star Jalsha) ধারাবাহিক ‘সন্ধ্যাতারা’ (Sandhyatara) আসার সাথে সাথেই বেশ জমে উঠছে। ধারাবাহিকের প্রোমো আসার পর থেকেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছিল ‘সন্ধ্যাতারা’। আর সেটা আরও বেশি সম্ভব হয়েছে অন্বেষা হাজরা (Annwesha Hazra) জন্য, যাঁর ভক্তের সংখ্যা কম নয়।

১২ই জুন শুরু হয়েছে স্টার জলসায় ‘সন্ধ্যাতারা’ ধারাবাহিক। সন্ধ্যা ও তারার মধ্যে কোন বোন করবে নিজের ভালোবাসাকে ত্যাগ? তা নিয়ে প্রশ্নের পাহাড় জমে দর্শকদের মনে। মিসিং স্ক্রু প্রোডাকশনের এই ধারাবাহিক বেশ জমজমাট হয়ে উঠেছে। ধারাবাহিকে নায়কের চরিত্রে রয়েছেন নতুন মুখ সৌরজিৎ ব্যানার্জি (Sourajit Byanejee)। গল্পে দুই বোনের সম্পর্কে নেই কোনও তিক্ততা। বরং দুই বোনের মনের অসম্ভব ভালোবাসা প্রশংসা কুড়িয়েছে দর্শকদের। কিন্তু সমস্যা হয় সেখানেই, যেখানে দেখা যায় দুই বোনের মনেই রয়েছে একই ব্যক্তি।

আকাশের মনে জায়গা করে নিতে সন্ধ্যার লড়াই

ধারাবাহিকে বড় বোন সন্ধ্যার ভূমিকায় অন্বেষা ও ছোট বোন তারার (Tara) ভূমিকায় রয়েছেন অমৃতা দেবনাথ (Amrita Debnath)। তারা দুজনেই ভালোবাসে আকাশকে। আর সেই আকাশের সঙ্গে সন্ধ্যার বিয়ের ঠিক হয়। সন্ধ্যা জানতোই না যে আকাশ যাকে ভালোবাসে সে সন্ধ্যারই বোন তারা। এদিকে দিদির কথা ভেবে তারা সন্ধ্যার বিয়ের দিনই কলকাতা চলে যায়। অন্যদিকে মায়ের কথা রাখতে আকাশ সন্ধ্যাকে বিয়ে করে নেয়, কিন্তু বিয়ের পর সন্ধ্যাকে স্ত্রী’এর জায়গা দিতে পারে না আকাশ।

আকাশ কি ডিভোর্স দেবে সন্ধ্যাকে?

তাই আকাশ ঠিক করে সে কলকাতায় তারার সঙ্গে দেখা করতে যাবে। পাশাপাশি সন্ধ্যাকে ডিভোর্স দিয়ে দেবে। কিন্তু সন্ধ্যা আকাশকে ডিভোর্স দিতে রাজি হয় না। তবে আকাশের মুখে ডিভোর্সের কথা শুনে সন্ধ্যা আকাশকে এক মাসের সময় চায়। সন্ধ্যা ঠিক করে আকাশ যাকে ভালোবাসে অর্থাৎ আকাশের মনের মতোই নিজেকে গড়ে তুলবে। অন্যদিকে সন্ধ্যা তারাকে কলকাতার সেই মেয়ে যাকে আকাশ পছন্দ করে, তাকেই খুঁজে আনতে বলেছে।

আকাশের মনের মতো পাত্রী হওয়ার মিশনে নেমেছে সন্ধ্যা

তারা সন্ধ্যার কথা শুনে ভয় পায়, কারণ তারা জানে সন্ধ্যা যাকে খুঁজছে, তারাই সে। এরপর আমরা দেখি সন্ধ্যা আকাশের মনের মতো পাত্রী হওয়ার জন্য বিউটি পার্লার যায়। আর সেখানে নিজেকে আপাত মস্তক পাল্টে ফেলতে বলে। টানা টানা চোখ, টিকালো নাক, ঠোঁট লাল- এসব করিয়ে নিজেকে পরিবর্তন করে দিতে বলে। যা শুনে পার্লারের সকলের হেসে লুটোপুটি খায়। তবে কি সন্ধ্যা আকাশের মনের মতো হতে গিয়ে উল্টে ভয়ানক রূপ ধারণ করবে? এবার সন্ধ্যা কি কি ঘটাতে চলেছে, তাই দেখার জন্য অপেক্ষায় দর্শক।

Back to top button