Anurager Chowa: রূপা দীপার মেয়ে সূর্য জেনেও রূপার প্রতি রাগ করেনি! মেয়ের থেকে দূরে না গিয়ে বরং আরো মমতার মায়ায় আঁকড়ে ধরছে! এতদিনে বলদটা পাল্টালো, খুশি দর্শক

ধারাবাহিকের বর্তমান পরিস্থিতি দেখে আমরা অনেকেই আন্দাজ করেনি যে ধারাবাহিক কোনদিকে এগোতে চলেছে। কিন্তু কিছু কিছু সময়ে তার পুরো উল্টো ফল পাই। যেমন ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিক। রেকর্ড নম্বর পেয়ে সর্বদা এগিয়ে ‘অনুরাগের ছোঁয়া’। আজকাল টিআরপি তালিকার দিকে কড়া নজর রাখেন দর্শকরাও। তাঁদের পছন্দের ধারাবাহিক কত থেকে কত নম্বরে গেল, বা কোন ধারাবাহিক আজকাল বেশি পছন্দ করছে মানুষ তা বেশ দেখতে আগ্রহী দর্শকগণ।

আমরা দেখেছি, সূর্য-দীপা কাছাকাছি এলেও মিল হয়নি তাদের। এখনও দুজনের মনে একে ওপরের প্রতি ভুল বোঝা রয়েছে। সূর্য এতদিন রুপাকে চিনলেও জানতো না রুপা তারই মেয়ে। রুপা আর সোনা বোন হয়। এদিকে দিপাকে সে একেবারেই সহ্য করতে পারছিল না। আর তা দেখে সূর্যের মাও চায়নি সূর্য সত্যিটা জানুক। সকল দর্শকও ভেবেছিল, যখন সূর্য সত্যি জানতে পারবে যে রুপা দীপার মেয়ে, তখন হয়তো রুপাকে সে আর ভালোবাসবে না।

কিন্তু যেমন ভাবা সেরূপ ফল মিলল না। সূর্য জানতে পারল রুপা দীপার মেয়ে কিন্তু তারপরও সূর্য রুপাকে সেই একইপ্রকার স্নেহ করল। এরূপ সিন্ দেখে খুশির আমেজ তৈরী হয়েছে দর্শকমহলে। বরং সূর্য এটা ভাবলো সত্যি লোকাতে গিয়ে এতো ছোট বয়সে রুপাকে মিথ্যার সাহারা নিতে হয়েছে। এই প্রসঙ্গে দর্শক সোশ্যাল মিডিয়ায় লেখেন, ‘সূর্য রুপার কাছ থেকে দূরে না গিয়ে বরং আরো মমতার মায়ায় আঁকড়ে ধরছে’।

উল্লেখ্য, বেশ কিছুদিন ধরে টি আর পির নম্বর কমছে ধীরে ধীরে। তবে এখনও প্রথমের তালিকাতেই রয়েছে ‘অনুরাগের ছোঁয়া’। একাধিক বিয়ে এবং প’রকীয়া ছাড়াও যে টিআরপি তালিকায় রাজ করা যায় তা দেখিয়ে দিয়েছে ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’। এতগুলো বছর একে অপরের থেকে আলাদা থাকা সত্ত্বেও অন্য কাউকে জীবনে আসতে দেয়নি সূর্য-দীপা। এবার তাদের মিলের অপেক্ষায় সকলে। তবে তাদের মিল করিয়েই ধারাবাহিক ইতি টানতে চলেছে?

ইতিমধ্যে লাবণ্য অর্থাৎ সূর্যের মা তার দুই নাতনিকে কাছে পেয়েছে। রুপা বাবার হাত ধরেই তার নিজের ঘরে এসেছে। অজান্তেই নিজের পরিবারের আদর ভালোবাসা সবই পেয়েছে সে। সঙ্গী হিসেবে পেয়েছে নিজের যমজ বোনকে। কিন্তু দীপাকে এখনও পছন্দ করে না সূর্য। দীপার সম্পর্কে এবার ভুল ধারণা মিটলেই সূর্য জানতে পারবে রুপা- সোনা দুই তার নিজের মেয়ে। আর সেইদিনের অপেক্ষায় এখন সকলে।

Back to top button