স্টার জলসায় আসছে নামকরা প্রোডাকশনের ধারাবাহিক! নাম রাখল ‘মুক্তি’! কোন ধারাবাহিকের স্লটে কেড়ে নেবে নতুন এই মেগা?

বর্তমানে একটি ধারাবাহিকের টিআরপির স্থান খুবই গুরুত্বপূর্ণ। টিআরপির তালিকায় নিচে নামলে ধারাবাহিকে ইতি টানার সম্ভাবনাও রয়েছে। কারণ এখনকার ধারাবাহিক আগেকার মতো বছর বছর চলে না। টিআরপির এপাশ ওপাশ হলেই একটি ধারাবাহিককে সরিয়ে জায়গা নিয়ে নেয় নতুন ধারাবাহিক। স্টার জলসা ও জি বাংলায় একের পর এক আসছে নতুন নতুন ধারাবাহিক। একে ওপরের কম্পিটিটর যেন তারা।

জনপ্রিয় সব নায়ক-নায়িকাদের নিয়ে আসছে সেই ধারাবাহিকগুলো। কোনটা ছেড়ে কোনটা দেখবে মানুষ। স্টার যেমন এগোচ্ছে, পাল্লা দিয়ে এগোচ্ছে জি বাংলাও। একই স্লটে দুই চ্যানেলে দুই নতুন ধারাবাহিক। টিআরপি-র লড়াইতে এগিয়ে থাকতে একের পর এক নতুন ধারাবাহিক নিয়ে আসছে চ্যানেল। ইতিমধ্যে স্টার তুঁতে ও সন্ধ্যাতারা ধারাবাহিক দুটি নিয়ে এসেছে। এবার শোনা যাচ্ছে, জি ও স্টারে আসছে আরও কিছু নামকরা প্রোডাকশনের তরফে ধারাবাহিক।

স্টারের আসন্ন ধারাবাহিক

শোনা যাচ্ছিল এবার আরও তিনটি প্রোডাকশন হাউসের তরফে দুটি ধারাবাহিক আসতে চলেছে। তবে চ্যানেল তাদের আরও পিছিয়ে দেয়। এরমধ্যে রয়েছে যীশু উজ্জ্বল সেনগুপ্ত প্রোডাকশন। তাদের একটি ধারাবাহিক আস্তে চলেছে স্টারে। তবে বর্তমানে যেভাবে কিছুমাসেই সিরিয়ালগুলো বন্ধ হয়ে যাচ্ছে, তাতে তারা একটু বেশি সাবধানতা অবলম্বন করছে। আর তাই ধারাবাহিকের কাস্টিং-এ একটু বেশি নজর দিচ্ছে তারা। এবার শোনা গেল নতুন ধারাবাহিকের মেন লিডে আসছেন বড় পর্দার একজন জনপ্রিয় নায়ক।

উক্ত ধারাবাহিকের কাস্টিং

উক্ত এই প্রোডাকশনের অধীনে বর্তমানে চলছে ‘হরগৌরী পাইস হোটেল’ সিরিয়ালটি। আসন্ন এই নতুন ধারাবাহিকে প্রধান নায়ক-নায়িকা হিসাবে থাকার কথা ছিল অভিনেতা কৌশিক রায় ও অভিনেত্রী সন্দীপ্তা সেন। কিন্তু যখন অফিসিয়ালি কাস্টিং-এর কথা জানা যায়, তখন এই খবরটি সত্যি হয় না। কৌশিক রায় ও সন্দীপ্তা সেন কেউই নতুন এই সিরিয়ালে থাকছেন না। শোনা যাচ্ছে, ধারাবাহিকের নায়িকা হিসাবে থাকতে চলেছেন, সুপার সিঙ্গার সিজন ৪ এর একজন অংশগ্রহণকারী, যদিও তাঁর নামটা এখনও পর্যন্ত সামনে আসেনি।

প্রকাশ্যে এল ধারাবাহিকের নাম

এবার সামনে এল ধারাবাহিকের নাম ‘মুক্তি’! খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে ‘মুক্তি’ ধারাবাহিক। যদিও এখনো প্রমোর শুটিং শেষ হয়নি, পরের সপ্তাহে শেষ হবে সেই প্রমো শুটিং। পাশাপাশি নায়কের চরিত্রে থাকছে বড় পর্দার নামকরা নায়ক ওম প্রকাশ সাহানি। যাঁকে ‘গাঁটছড়া’ ধারাবাহিকে খড়ির ছেলে হিসাবে দেখা যাবে বলে একসময় খবর রটেছিল, যদিও তিনি আসেননি। তবে এবার তাঁর ফেরার কথা নিয়ে প্রোডাকশন হাউস থেকে একটা ছোট্ট আভাস পাওয়া গিয়েছে। তাই এই খবর সত্যি হলেও হতে পারে। তবে শোনা যাচ্ছে, নতুন এই ধারাবাহিক আসার কারণে বন্ধ হতে পারে স্টারের জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’।

Back to top button