Bangla Serial

Bangla Medium: স্কুলের মধ্যে বন্দুক নিয়ে এসেছে ছাত্র! “এবার বন্দুক চালানোটাও বাচ্চা ছেলের শিখিয়ে দিক জলসা”! বাংলা মিডিয়ামে অতিরঞ্জিত গল্প দেখানো নিয়ে ক্ষুব্ধ দর্শক

সম্প্রতি বাংলা টেলিভিশন এর বিনোদনমূলক চ্যানেলগুলিতে একের পর এক নতুন ধারাবাহিক আসছে। আর এরই মধ্যে অন্যতম হল স্টার জলসা বাংলা মিডিয়াম। এই ধারাবাহিকে জি বাংলার জনপ্রিয় জুটি ‘কৃষ্ণকলি’ খ্যাত অভিনেতা নীল ভট্টাচার্য এবং অভিনেত্রী তিয়াসা লেপচাকে ফিরতে দেখেছে দর্শক। আর শুরুর প্রথম থেকেই এই ধারাবাহিক দর্শকদের চর্চার কেন্দ্রবিন্দু হয়েছে। প্রথমেই এমন অবাস্তব জিনিস এতে দেখানো হয়েছে যা নিয়ে রীতিমতো বিরক্ত দর্শক।

ধারাবাহিক শুরুতেই সিরিয়ালের নায়িকা ইন্দ্রানী গ্রাম্য লোককে একদমই পছন্দ করতে পারেনি দর্শক। তাদের মতে এখন এমন ধরনের পোশাক কোন গ্রামেই দেখা যায় না। তাই ধারাবাহীকে একটু বেশি বাড়াবাড়ি করেই দেখানো হয়েছে বলে মত ছিল দর্শকদের।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

কিন্তু আজকাল বাংলা ধারাবাহিক নিয়ে এই অভিযোগ প্রায়সই সোশ্যাল মিডিয়ায় দেখা যায় যে তারা সবকিছুই একটু বেশি অতিরঞ্জিত করে দেখায়। কিন্তু তাও নায়িকার লুক পর্যন্ত দর্শকরা কিছুটা চুপ থাকলেও এর পরে ধারাবাহিকে যা দেখানো হয়েছে তা নিয়ে কথা না বলে পারেনি দর্শকরা।

স্টার জলসার এই নতুন ধারাবাহিকের যারা নিয়মিত দর্শক তারা প্রত্যেকেই জানেন, এরমধ্যেই সালফিউরিক অ্যাসিড দিয়ে কলেজের আগুন নিভিয়েছে নায়িকা ইন্দিরা। আর এই দৃশ্য দেখে রীতিমতো কটাক্ষ শুরু হয়ে গেছে সোশ্যাল মিডিয়াতে। ‘বাংলা মিডিয়াম’এ দেখানো হয়েছে, স্কুলের রসায়নের ল্যাবে আগুন লেগে যাওয়ায় হাতের কাছে জল না পেয়ে ‘উপস্থিত বুদ্ধি’ কাজে লাগিয়ে ল্যাবের মধ্যেকার H2s04’এর সঙ্গে ডিটারজেন্ট মিশিয়ে তাই দিয়ে আগুন নেভায় নায়িকা।

আর যা দেখে নেটিজেনদের মধ্যে হইচই বেঁধে গেছে। ইতিমধ্যেই এই দৃশ্যটি দেখে নেটপাড়ায় তুমুল ট্রোল শুরু হয়েছে। আর এই রেশ কাটার আগেই ‘বাংলা মিডিয়াম’এর নতুন ট্র্যাক দেখে ফের একবার দর্শকরা সোশ্যাল মিডিয়ায় কটাক্ষ করেছেন এই ধারাবাহিকের। স্টার জলসার এই ধারাবাহিকের নতুন পর্বে দেখা গেছে, স্কুলের মধ্যে একটি লোডেড বন্দুক নিয়ে হাজির হয়েছে এক ছাত্র।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

শুধু তাই নয়, সহপাঠীদের মধ্যে সেই লোডেড বন্দুকটি নিয়ে শো-অফ করতে দেখা যায় ওই ছাত্রকে। এই দৃশ্য দেখেই দর্শকদের একাংশ বেশ ক্ষেপে গিয়েছেন। তাদের বক্তব্য একটা স্কুলের মধ্যে একজন ছাত্র কীভাবে লোডেড বন্দুক নিয়ে আসতে পারে। শুধুমাত্র দর্শকদের মধ্যে জনপ্রিয়তা সৃষ্টি করা এবং তোলার জন্য মাত্রাতিরিক্ত গল্প দেখানো নিয়ে দর্শকদের মধ্যে অসন্তোষের সৃষ্টি হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button