Radhika: চরিত্রের নাম এক কিন্তু একজন জলসা একজন জি বাংলার! শুরু দুই রাধিকার তুলনা! একদিকে “এক্কা দোক্কা” অন্যদিকে “কী করে বলবো তোমায়” কোনটা প্রিয় আপনার?

ডাক্তারি কলেজের পড়ুয়াদের নিয়ে ভরপুর খুনসুটিতে ভরা স্টার জলসার ধারাবাহিক ‘এক্কা দোক্কা’। দুই পরিবারের শত্রুতার মাঝেই দুজনের প্রেম নিয়ে শুরু এই ধারাবাহিক। ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করছেন সোনামণি সাহা ‘রাধিকার’ চরিত্রে এবং সপ্তর্ষি মৌলিককে ‘পোখরাজের’ ভূমিকায়। রাধিকার পরিবারের সঙ্গে পোখরাজদের পরিবারের রেষারেষি দেখিয়েই শুরু হয়েছিল এই ধারাবাহিক।

রাধিকা ও পোখরাজের পরিবারের শত্রুতা বহুদিনের। আর এই শত্রুতাকে ভুলেই এক হয়েছিল রাধিকা ও পোখরাজে। যদিও এই পথটা দুজনের পক্ষেই সহজ ছিল না। দুজনেই ডাক্তারির পড়ছিল। প্রথমদিকে দুই পরিবারের শত্রুতার জন্য রাধিকা আর পোখরাজও একে ওপরের শত্রু হয়ে উঠেছিল। তবে দুজনের এই রেষারেষির মধ্যেও ধীরে ধীরে তাঁদের একে অন্যের জন্য টান তৈরী হয়, একে অপরকে ভালোবাসতে শুরু করে তারা।

Ekka Dokka - Watch Episode 69 - Pokhraj Comforts Radhika on Disney+ Hotstar
তারপরই রাধিকা এবং পোখরাজের বিয়ে হয়ে যায় কিন্তু তার পুরোপুরি বিরুদ্ধে ছিল পোখরাজের মা ‘শর্মিষ্ঠা’। প্রথম থেকেই তাদের আলাদা করতে চেয়েছিল শর্মিষ্ঠা। এরপরই গল্পের মোড় ঘুরে যায়। নিজেই নিজেকে চুরির দোষ থেকে মুক্ত করে এবং পোখরাজের থেকে দূরে গিয়ে নিজের কেরিয়ারে মন দেয়। এখন সে তার বাবার মতোই চিকিৎসার মাধ্যমে অন্যের সেবায় নিজেকে আত্মদান করে।

অন্যদিকে জি বাংলার ‘কি করে বলবো তোমায়’ জনপ্রিয় ধারাবাহিকের কথা অনেকেরই মনে আছে। ধারাবাহিকের মুখ্য চরিত্রে ছিল কর্ণ ও রাধিকা। এই ধারাবাহিকেই তাঁরা প্রথমবার জুটি বাঁধেন। রাধিকার সঙ্গে কর্ণর বিয়ে থেকে ওদের এক সঙ্গে থাকা সবটাই যেন একটা যুদ্ধ। যদিও বহুদিন আগেই শেষ হয়ে গিয়েছে এই ধারাবাহিক। তবে এই রাধিকার চরিত্রও বেশ পছন্দ ছিল দর্শকদের।

Ki kore bolbo tomay | After 5 Years Leap In Mega Ki Kore Bolbo Tomay, Son Will Reunit Korno-Radhika dgtl - Anandabazar
সম্প্রতি এই দুই রাধিকাকে কেন্দ্র করে একটি পোস্ট হয় যেখানে বলা হয়, “একটু অন্যরকম ভোটিং,,, কোন রাধিকা বেশি প্রিয়? এক্কা দোক্কা নাকি কি করে বলবো তোমায়? সময় : ২৪ ঘন্টা”। পোস্টটি আসতেই কম্যান্ট সেকশনে দর্শকদের প্রিয় রাধিকার নামে ভোরে যায়। কেউ কেউ ‘কি করে বলবো তোমায়’ রাধিকাকে পছন্দ করে আবার কেউ ‘এক্কা দোক্কা’র রাধিকাকে।

Back to top button