‘এক্কা দোক্কা’তে আসছে আরও এক চরিত্র, আসছেন জনপ্রিয় এক অভিনেত্রী! এ কি সত্যিই অনির্বাণের হবু স্ত্রী নাকি রয়েছে পুরনো সম্পর্ক?

ধীরে ধীরে কাছাকাছি আসছে অনির্বান ও রাধিকা। বিয়ের দিনও হল পাকা। রাধিকার সাথে বিয়ে নিয়ে বেশ উত্তেজিত অনির্বান। স্টার জলসার জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘এক্কা দোক্কা’। তবে গল্পের শুরুতে যে নায়ক ছিল, এখন সেই নায়কের জায়গা দখল করেছে অন্যজন। দুই পরিবারের শত্রুতার মাঝেই দুজনের প্রেম নিয়ে শুরু হয় স্টার জলসার ধারাবাহিক ‘এক্কা দোক্কা’।

কিছু মাসের মধ্যে লেখিকা গল্পের মোড় ঘুরিয়ে দেয় অনেকটাই। ধারাবাহিকের প্রথমদিকে রাধিকা এবং পোখরাজ দুজনেরই জুটি বেশ প্রিয় ছিল দর্শকদের। পরবর্তীকালে তাদের মধ্যে ভুল বোঝাবুঝির দরুন দুজনে আলাদা হয়ে যায়। তারপরই গল্পে এন্ট্রি নেন ড: অনির্বান। গল্প ঘুরে যায় ড: অনির্বান ও রাধিকার দিকে। আর তখনই খেপে ওঠে পোখরাজ ভক্তরা। দুজনের জীবনই এগোয় ভিন্ন ভিন্ন দিশায়।

রাধিকার জীবনে এন্ট্রি নেয় ড: গুহ। অন্যদিকে পোখরাজের জীবনে এন্ট্রি নেয় রঞ্জা। এরপরই দর্শকদের মনে এটাই প্রশ্ন জাগে ধারাবাহিকের আসল নায়ক কে! দর্শক চেয়েছিলেন, পোখরাজ ও রাধিকাকে মেন্ লিডে রেখেই দুই ভিন্ন প্রান্তে এগোক ধারাবাহিক। কিন্তু তা হয় না, মাঝেমধ্যেই শুধুমাত্র রাধিকার গল্পই দেখিয়ে যাচ্ছেন লেখিকা। ধারাবাহিকের লিড রোলে ছিল পোখরাজ। এদিকে বর্তমানে তাকে পুরোপুরি সাইড করে দিয়েছে।

একবার রাধিকা অসুস্থ হচ্ছে, অনির্বান সুস্থ করছে, একবার অনির্বান অসুস্থ হচ্ছে রাধিকা সুস্থ করছে। একই জিনিস বারবার দেখে খেপে উঠছিল দর্শক। বর্তমানে রাধিকা ও অনির্বান দুজনে দুজনের খেয়াল রাখছে। তাদের মধ্যে সমস্ত অভিমানও ধীরে ধীরে শেষ হচ্ছে। দর্শক এখন অপেক্ষায় তাদের বিয়ের পর্ব দেখার। এরমাঝেই গল্পে এন্ট্রি নিতে চলেছে নতুন মুখ। ‘এক্কা দোক্কা’ ধারাবাহিকে এন্ট্রি নিচ্ছেন রোশনী তন্বী ভট্টাচার্য।

Anirban

একটি বিশেষ চরিত্রে তিনি অভিনয় করবেন। টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম রোশনী তন্বী ভট্টাচার্য। বর্তমানে তিনি ‘তুমি যে আমার মা’ ধারাবাহিকে অভিনয় করছেন। ২০১৮ তে জি বাংলায় সম্প্রচারিত ধারাবাহিক ‘হৃদয় হরন বিএ পাস’ -এ মুখ্য চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন রোশনী। তাঁর ঝুলিতে রয়েছে ফেলনা, হৃদয় হরণ বিএ পাশ, মন ফাগুন-এর মতো জনপ্রিয় ধারাবাহিক। যদিও ‘এক্কা দোক্কা’তে তিনি কোন চরিত্রে আসতে চলেছেন তা এখনও জানা যায়নি।

Back to top button