রূপা সোনাকে বলে দিল মা মরেনি আসলে সে বেঁচে আছে! খবর শুনে রেগে গেলো সূর্য! মাকে কি নিজেই খুঁজে বের করবে সোনা?

স্টার জলসার পর্দায় জমজমাটি ধারাবাহিক হচ্ছে ‘অনুরাগের ছোঁয়া।’ দর্শকদের মধ্যে দারুণ জনপ্রিয়তা পেয়েছে এই ধারাবাহিক। সূর্য-দীপার রোমান্স, সোনা-রূপার মিষ্টি অভিনয় দর্শকদের বিশেষ ভাবে মনে ধরেছিল।

গল্পের ট্যাক পরিবর্তনের পর সূর্য-দীপার মধ্যেকার সেই মান-অভিমান ভরা সম্পর্ক আবারও স্বাভাবিক হওয়ার পথে। নিজের মা-বাবার সত্যি জেনে গেছে রূপা। নিজেদের মা-বাবার বিয়ে দিতে চায় দুজনেই। যদিও সূর্য-দীপা এক হয়েও এক হয়নি এখন‌ও।

অন্যদিকে নতুন ফন্দি আঁটছে মিশকা। আসলে শয়তানের শয়তানি কী এত সহজেই শেষ হয়! সূর্য-দীপা এক হওয়ার আগেই তাদের আলাদা করার পরিকল্পনা করেছে সে। সেনগুপ্ত বাড়িতে একটি সন্তানকে কোলে নিয়ে হাজির হয়েছে মিশকা।

তাঁর দাবি, এই সন্তানের বাবা সূর্য। যদিও তা মানতে নারাজ লাবণ্য, দীপা। সূর্য মিশকাকে বাড়ি থেকে বের করে দিতে চাইলেও সে বেরোতে চাইছে না। তার দাবি এই সন্তান সূর্যর।

এর‌ইমধ্যে এক নতুন সত্যের মুখোমুখি হয়েছে সোনা। সে শুনেছে তাঁর মা নাকি মারা গেছে। এই কথা শুনে অবাক দীপা, সূর্য। যথারীতি সূর্য ভুল বোঝে দীপাকে। সে ভাবে সোনাকে এই সব বুঝিয়েছে দীপা‌। সেই মুহূর্তে লাবণ্য সেনগুপ্ত এসে বলে সে এমনটা বলেছে সোনাকে। কিন্তু কেন? সেটা জানতে হলে দেখতে হবে অনুরাগের ছোঁয়া। এবার থেকে সপ্তাহে ৭ দিন দেখা যাবে আপনাদের প্রিয় ধারাবাহিকটি।

Back to top button