দর্শকদের অনুরোধ মেনে মিল হবে সূর্য-দীপার! বড় ঘোষণা করল খোদ দীপা! আসছে দুর্ধর্ষ পর্ব

অবশেষে দর্শকদের স্বপ্ন পূরণ হল। এক হতে চলেছে সূর্য-দীপা। এবার নিজের মুখেই সে কথা জানাল দীপা। কবে আসবে সেই মহাপর্ব? তাও এবার বললেন নায়িকা। বর্মন পর্ব দেখে আমরা এ নিয়ে নিশ্চিত হয়েছি, সূর্য-দীপার এই মিল শুধুমাত্র তাদের সন্তান সোনা-রূপার দরুনই সম্ভব হচ্ছে। ইতিমধ্যে রূপা জেনে গিয়েছে, ডাক্তারবাবুর তার বাবা। হতে চলেছে এবার বড় পর্দা ফাঁস। সূর্যের কাছেও এবার আসল সত্যি সামনে আসতে চলেছে। খুব শীঘ্রই আসতে চলেছে ‘অনুরাগের ছোঁয়া’র মহাপর্ব।

ফের সাত পাকে বাঁধা পড়তে চলেছে সূর্য-দীপা। নতুন করে সংসার শুরু হতে চলে চলেছে সূর্য-দীপা-সোনা-রূপার। দুজনের এতো বছরের ভুল বোঝাবোঝির অবসান ঘটতে চলছে। বলাই যায়, নতুন অধ্যায়ের দিকে এগোতে চলেছে ‘অনুরাগের ছোঁয়া’। আর তা নিশ্চিত করে দিয়েছে খোদ দীপা। এটাও শোনা যাচ্ছে বড় লিপ নিতে পারে এই ধারাবাহিক। আর সেখানেই হয়তো বড় হয়ে যাবে সোনা-রূপা। তাদের নিয়েই নতুন ভাবে পথ চলা শুরু হতে চলেছে।

যদিও অফিসিয়ালি এখনও সঠিক কিছু জানা যায়নি। বাবার কথা শুনে রূপার মুখে ফুটে উঠছে বিষন্নতা, যা দেখে সূর্যের মনে সন্দেহ হচ্ছে যে রূপা কিছু লোকাচ্ছে। রূপা-সোনা দুজনের মনেই এখন নিজের মা – বাবাকে একসাথে দেখার ইচ্ছা। এমনকি সোনা-রূপাই সূর্য-দীপার বিয়ে দিতে চলছে। সোনা আর রূপা প্ল্যান করে সূর্য আর দীপার বিয়ে দিতে চায়। যদিও সেই বিয়েতে রাজি হয় না সূর্য। তবে রূপার আবদারে সূর্য রূপাকে বলে, এবার থেকে রূপা তাকে বাবা বলে ডাকবে।

অন্যদিকে মিশকা যদিও তাদের আলাদা করার ফন্দি এঁটে চলেছে। তবে দর্শকদের চাহিদায় দীপা এবার মিশকার মুখোশ সকলের সামনে খুলে দেবে। সম্প্রতি ‘অনুরাগের ছোঁয়া’তে দেখা যায়, যেখানে সোনা তার বাবা সূর্যকে পিঁড়িতে বসিয়েছে বিয়ে দেওয়ার জন্য। সূর্য তাকে প্রশ্ন করলে সোনা জানায়, তার সঙ্গে ফুলমা অর্থাৎ দীপার বিয়ে দেবে সে। তখনই রূপার হাত ধরে দীপা গৃহে প্রবেশ করে। দিপাকে তারা টেনে সূর্যের পাশে বসায়।

সকলের মাথায় একটাই কথা চলে, এতদিন যাদের এক করানো সম্ভব হল না, আজ খুদে সন্তানরাই তাদের এক করতে চলছে। যদিও দীপা সাক্ষাৎকারে জানায়, এটা এখনই বলা সম্ভব নয় কবে এই দিন আসবে। তবে খুব শীঘ্রই যে আসতে চলেছে, তা নিয়ে নিশ্চিত খবর রয়েছে তার কাছে। উল্লেখ্য, স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’। সোনা-রুপার এন্ট্রিতে সর্বদা রেকর্ড নম্বর পেয়ে এগিয়ে রয়েছে এই ধারাবাহিক। গল্প যেদিকে এগোচ্ছে, সেখানে বোঝাই যাচ্ছে ধীরে ধীরে সূর্যের কাছে সকল সত্য উন্মুক্ত হবে। আর দর্শকও সেই দিনের অপেক্ষায়।

Back to top button