Jalsha New Serial: সদ্য শুরু হয়েছে ধারাবাহিক, এর মধ্যেই পুড়লো কপাল! জায়গা কেড়ে নিল আবারো এক নতুন ধারাবাহিক! আসছে দর্শকদের নায়িকা নাম্বার ওয়ান

বাংলা টেলিভিশনে ধারাবাহিকের রমরমা বহুদিনের। প্রতি দর্শকের এক-একটা ধারাবাহিক প্রতিদিনের দেখার তালিকায় রয়েছে। আর এই ধারাবাহিকের এতো চাহিদার জন্যই নতুন নতুন ধারাবাহিকের আগমন। চলতি বছর পড়তে না পড়তেই বহু নতুন ধারাবাহিক এসেছে। আর এই ধারাবাহিকগুলো আসতেই জায়গা হারিয়েছে কিছু পুরোনো ধারাবাহিক।

আবারও এক নতুন ধারাবাহিক আসতে চলেছে। আর এই ধারাবাহিকের ফলেই আবার এক নতুন ধারাবাহিক শেষ হতে চলেছে। আগে একটা ধারাবাহিক চলত যুগ যুগ ধরে। কিন্তু এখন খুব কম দিনের মধ্যেই ইতি টানতে হচ্ছে গল্পে। যদিও এর জন্য কিছু দর্শকরা বেশ খুশিই হচ্ছেন কারণ তারাও নতুন গল্প পাচ্ছে।

আবার একদিকে কিছু দর্শক তাদের প্রিয় ধারাবাহিক সাথে প্রিয় অভিনেতাদের আর না দেখতে পারে মন খারাপ করছেন। এরই মধ্যে স্টার জলসায় টিআরপির অভাবে একের পর এক সিরিয়াল বন্ধ হয়ে গিয়েছে। মাত্র ৭ মাসেই বিদায়ের খাতায় নাম লিখিয়েছে ‘সাহেবের চিঠি’। ৭ মাসেই ইতি টেনেছে স্টার জলসার ‘সাহেবের চিঠি’ ধারাবাহিক।

Saheber Chithi - Watch Episode 81 - Chithi Saves the Day on Disney+ Hotstar
অন্যদিকে ‘আলতা ফড়িং’ ধারাবাহিকটিও শেষ হবে হবে করছে। বহুবার এর ইতির গুঞ্জন শোনা গিয়েছে। টিআরপি কম থাকায় নতুন ধারাবাহিককে জায়গা করে দিতে বিদায় নিতে হচ্ছে একের পর এক ধারাবাহিককে। আগামী ২৩ শে জানুয়ারি থেকে সাহেবের চিঠির টাইম স্লটে অর্থাৎ সন্ধে সাড়ে ছটার সময় সম্প্রচারিত হচ্ছে ‘আলতা ফড়িং’। ঐদিন থেকেই আলতা ফড়িংয়ের জায়গায় সম্প্রচারিত হয় ‘মেয়েবেলা’।

Star Jalsha show 'Meyebela' Cast and Telecast Time
এবার আবার কোন নতুন ধারাবাহিকে কোপ বসাল? তা নিয়ে বেশ চর্চা শুরু হয়েছে। তবে জি বাংলা বা ষ্টার জলসা নয়, নতুন ধারাবাহিক আসতে চলেছে কালার্স বাংলায়। ধারাবাহিকের নাম ‘নায়িকা নাম্বার ওয়ান’। ধারাবাহিকের নায়িকা তার সাধারণ জীবন থেকে বেরিয়ে নায়িকা হওয়ার স্বপ্ন দেখে। আর সেই ইচ্ছাকেই সফল করতে পথ চলা। আগামী ৫ই মার্চ থেকে শুরু হচ্ছে এই নতুন ধারাবাহিক।

Back to top button