আরও এক নতুন মেগার ঘোষণা ! পুরোনো সিরিয়ালকে সরিয়ে জায়গা নিচ্ছে ‘স্বয়ং সিদ্ধা’

বর্তমানে বিনোদন চ্যানেলগুলোতে একের পর এক নতুন নতুন সিরিয়াল এসেই চলেছে। স্টার (Star Jalsha) ও জি বাংলা (Zee Bangla) একে অপরকে টক্কর দিতে প্রায় প্রতি মাসেই নিয়ে এসেছে নানান নতুন ধারাবাহিক। নতুন আসা সিরিয়ালগুলোর জন্য পুরোনো ধারাবাহিককে স্লট ছেড়ে দিতে হচ্ছে। বর্তমানে টিআরপির লিস্টে নিচে নামলেই সেই ধারাবাহিক বন্ধ হয়ে যাচ্ছে।

মাত্র তিন চার মাসেই কিছু সিরিয়াল ইতির মুখ দেখছে। তবে নতুন মেগাগুলিও দর্শকদের মনে বেশ ভালো জায়গা করে নিচ্ছে। পুজোর পর চ্যানেলে আসবে আরও কিছু মেগা। কোন ধারাবাহিক কোন চ্যানেলকে বেশি টিআরপি এনে দেবে, এবার তাই দেখার। বর্তমান ধারাবাহিকের নায়ক-নায়িকার চরিত্রে নেওয়া হচ্ছে নতুন নতুন মুখ।

কিছুদিন আগেই আমরা জেনেছিলাম, মাত্র চার মাসেই শেষ হয়ে যাচ্ছে আকাশ আটের (Akash Aath) সাহিত্যের সেরা সময়ের একটি নতুন গল্প ‘কড়ি দিয়ে কিনলাম’। এরআগে স্টার জলসার ‘বালিঝড়’ সিরিয়ালটিও মাত্র তিনমাসে বন্ধ হয়ে যায়। ‘কড়ি দিয়ে কিনলাম’ ধারাবাহিকটি শুরু হওয়ার পর থেকেই টিআরপি কমতে শুরু করে। আর তাই চ্যানেল মেগাটিকে বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

বিমল মিত্রের লেখা উপন্যাস ‘কড়ি দিয়ে কিনলাম’ (Kari Diye Kinlam), ধারাবাহিকের দুই বোনের ভূমিকায় রয়েছেন সুশ্রীতা ঘোষ ও অর্কজা আচার্য। এত বিখ্যাত একটা সুন্দর উপন্যাস যে এতটা ফ্লপ হবে, তা কেউই আশা করেননি। স্টার জলসাতেও দুটি ধারাবাহিক বন্ধ হতে চলেছে। আর তারবদলে আসবে নতুন মেগা।

এবার এক নতুন সিরিয়ালের নাম প্রকাশ্যে এল ‘স্বয়ং সিদ্ধা’ (Swayangsiddha)। ধারাবাহিকের কাস্টিং সম্পর্কে যদিও এখনও কিছু জানা যায়নি। কিছুদিন আগেই জানা গিয়েছিল, আকাশ আটে পরপর তিনটি ধারাবাহিক বন্ধ হবে। আর তারবদলেই একটি স্লটে আসবে এই নতুন মেগা ‘স্বয়ং সিদ্ধা’। যদিও ধারাবাহিকটি সম্প্রচার কবে হতে চলেছে, তা এখনও অজানা।

Back to top button