Bangla Serial

স্টার জলসায় এসভিএফের হাত ধরে আসছে আরেকটি নতুন সিরিয়াল!লিড রোলে সোনামণি সাহা?

বর্তমানে বিনোদন বলতে আমরা বুঝি সিরিয়াল। এছাড়াও গেম শো, রান্নার শো, রিয়েলিটি শো আছেই। তাই টিভি আমাদের জীবনে নিত্যসঙ্গী। সকালে অত টিভি না দেখলেও রাতে টিভি দেখা মাস্ট।

ইতিমধ্যেই আমাদের মনোরঞ্জনের জন্য স্টার জলসা এবং জি বাংলা অনেক নতুন সিরিয়াল নিয়ে এসেছে।যেমন পিলু, লক্ষ্মী কাকিমা সুপারস্টার, গাঁটছড়া, অনুরাগের ছোঁয়া, গৌরী এলো, গোধূলি আলাপ ইত্যাদি। এছাড়াও আরো দুটো নতুন সিরিয়াল আসার ঘোষণা হয়ে গেছে। জি বাংলায় সামনের সোমবার থেকে আসছে লালকুঠি এবং স্টার জলসায় সামনের সোমবার থেকে আসছে বৌমা একঘর। এছাড়াও গতকাল দেখানো হয়েছে নতুন সিরিয়াল খেলনা বাড়ির প্রোমো জি বাংলায়।

আর এরমধ্যেই আমাদের কাছে চলে এল আরও একটি খবর। এসভিএফের প্রযোজনায় স্টার জলসায় এখন একটিই সিরিয়াল চলছে সেটা হল অনুরাগের ছোঁয়া এবং শুরুর দিন থেকেই সেটি তুমুল হিট। অনুরাগের ছোঁয়াকে মানুষ সাদরে গ্রহণ করেছেন।

আর এবার জানা যাচ্ছে এসভিএফ এর প্রযোজনায় স্টার জলসায় আসছে নতুন একটি সিরিয়াল।খুব শীঘ্রই তার প্রোমো আসতে পারে স্টার জলসার পর্দায় এবং লিড হিসেবে জানা যাচ্ছে পরিচিত এক মুখ রয়েছে। অনেকেই মনে করছেন যে এটা হয়ত তিয়াসা রয়ের নতুন সিরিয়াল কিন্তু আমরা যতদূর জানি যদি আসার নতুন সিরিয়াল টেন্টের হাত ধরে আসছে।

আবার অনেকেই মনে করছেন যে এই লিড রোল আসলে সোনামণি সাহা করছেন। মোহর শেষ হওয়ার পর তিনি মাত্র ১০ দিনের ব্রেক নিয়েছিলেন এবং তারপরই জানা গেছিল যে সোনামণি স্টার জলসার নতুন সিরিয়ালে আসছেন। হয়তো এটা তারই প্রোমো।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button