Dipa-Swayambhu: টেলিপাড়ায় নতুন জুটি! একসঙ্গে পর্দায় দীপা-স্বয়ম্ভু! তবে কি শেষ হতে চলেছে অনুরাগের ছোঁয়া আর জগদ্ধাত্রী?

বর্তমানে বাঙালি দর্শকদের অত্যন্ত প্রিয় ধারাবাহিক হচ্ছে অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। বিগত কয়েক সপ্তাহ যাবৎ টিআরপি তালিকায় রাজ করছে এই ধারাবাহিক। এই ধারাবাহিককে আরও বেশি ক্ষুরধার করে তুলেছে এই ধারাবাহিকের ক্ষুদে দুই চরিত্র। সোনা ও রূপা। দিনে দিনে বেড়েই চলেছে এই সিরিয়ালের জনপ্রিয়তা। টিআরপি তালিকার দিকে তাকালেই তা স্পষ্ট হয়ে যায়। এই ধারাবাহিকের আকর্ষণের মূল কেন্দ্রে এখন ছোট এই দুই কন্যা। এক বোন ফর্সা আর এক বোন কালো। ধারাবাহিক অনুযায়ী মা-বাবার কাছে তাঁরা দু’জন আলাদা আলাদাভাবে বড় হয়ে উঠছে। সূর্যর কাছে বড় হয়েছে সোনা আর অন্যদিকে দীপার কাছে রূপা।

এই ধারাবাহিকে দীপার চরিত্রে নজরকাড়া অভিনয় করেছেন নবাগতা অভিনেত্রী স্বস্তিকা ঘোষ। দর্শকদের অত্যন্ত পছন্দের জুটি স্বস্তিকা ও দিব্যজ্যোতি ওরফে অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের সূর্য। কিছুদিন আগেই বেঙ্গল অ্যাচিভার্স অ্যাওয়ার্ড ২০২৩-এর দেওয়া বিশেষ সম্মানে এবার ভূষিত হয়েছেন পর্দার সূর্য-দীপা অৰ্থাৎ টলি অভিনেতা দিব্যজ্যোতি দত্ত এবং স্বস্তিকা ঘোষ।

তবে হঠাৎই এবার জুটি বদল হ‌ওয়ার সম্ভাবনা হয়েছে। গুঞ্জন উঠেছে টিআরপি তালিকার প্রথম স্থান অধিকারী ধারাবাহিক অনুরাগের ছোঁয়ার অভিনেত্রী দীপা আর দ্বিতীয় স্থান অধিকারী ধারাবাহিক জগদ্ধাত্রীর নায়ক স্বয়ম্ভু এবার জুটি বাঁধতে চলেছেন। উল্লেখ্য, বর্তমানে বাংলা টেলিভিশনের সবথেকে জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম দর্শকপ্রিয় ধারাবাহিক হল জগদ্ধাত্রী। টিআরপি তালিকাতেও দারুন পারফরম্যান্স এই বাংলার এই ধারাবাহিকের।

এই ধারাবাহিকে জগদ্ধাত্রী চরিত্রে অভিনয় করছেন নবাগতা অভিনেত্রী অঙ্কিতা মল্লিক। আর নায়ক স্বয়ম্ভু’র চরিত্রে অভিনয় করছেন নবাগত অভিনেতা সৌম্যদীপ মুখার্জি। দুজনেই টেলিভিশন দুনিয়ার একদম নতুন মুখ।

dipa swayambhu tg

আর এবার শোনা যাচ্ছে অনুরাগের ছোঁয়ার নায়িকা স্বস্তিকা আর জগদ্ধাত্রীর নায়ক সৌম্যদীপ নাকি জুটি বাঁধতে চলেছেন নতুন ধারাবাহিকে। জানিয়ে রাখা ভালো পুরোটাই আপাতত গুঞ্জন। সম্প্রতি এই দুই তারকা একসঙ্গে ফটোশুট করেছেন। আর তারপর থেকেই টেলিভিশনের পর্দায় এই দু’জনের জুটি বাঁধার গুঞ্জন শুরু হয়েছে। যদিও বর্তমানে ভিন্ন ভিন্ন ধারাবাহিকের সফলতার সঙ্গে কাজ করে চলেছেন তাঁরা। তবে নিকটবর্তী ভবিষ্যতে তাঁর যদি জুটি বাঁধেন তাহলে মন্দ হবে না।

Back to top button