New Horror: পঞ্চমী শেষ হচ্ছে! স্টার জলসায় আসছে নতুন ভৌতিক সিরিয়াল! এটাই প্রথম মেগা যা দেখে আঁতকে উঠবে সকলে

স্টার জলসায় আসছে নতুন ভৌতিক ধারাবাহিক। সাধারণত আমরা বহু ধরণের বিষয়ের উপর ধারাবাহিকের গল্প দেখে থাকি। কখনও প্রেমের গল্প, কখনও নারীদের নিয়ে, কখনও স্বপ্নপূরণের গল্প, কখনও কাল্পনিক আবার কখনও ভৌতিক গল্প। যদিও সাধারণত আমরা খুব কমই ভৌতিক গল্প দেখে থাকি। শেষ ‘চুনিপান্না’ ধারাবাহিকটি ছিল ভৌতিক বিষয়ের উপর।

তবে সেটা ছিল হাস্যরসে ভরপুর। যদি সিরিয়াস ভুতের ধারাবাহিকের কথা বলি, তাহলে সেটা ছিল ‘নজর’ ধারাবাহিক। যার সম্প্রচার শুরু হয় ২০১৯ সালে। এবার যে নতুন ধারাবাহিক আসছে তাও হবে এরূপ সিরিয়াস একটি ভৌতিক গল্প নিয়ে। যা বেশ আকর্ষণীয় হতে চলেছে দর্শকদের কাছে। ছোট থেকে বড় সকলেই ভৌতিক গল্প শুনতে ও দেখতে খুবই পছন্দ করে।

আর লাগাতার একই ধরণের ধারাবাহিক দেখে দর্শকরা হাঁপিয়ে উঠেছে। তাই নতুন এই ভৌতিক গল্পের কথা শুনে বেশ খুশি দর্শকরাও। যদিও এখনও জানা যায়নি, কবে এই নতুন ধারাবাহিকটি আসবে। তবে স্টার জলসায় এই ধারাবাহিকটি পঞ্চমী শেষ হলেই আসতে পারে বলে মনে করা হচ্ছে। ধারাবাহিকের নায়ক-নায়িকা হিসাবে কে থাকছে তাও এখনও নিশ্চিত কিছু জানা যায়নি।

টেলিপাড়ায় এখন ট্রেন্ডিং-এ সিরিয়াল বন্ধের হিড়িক। টিআরপির অভাবে স্টার জলসার একের পর এক চ্যানেলের জনপ্রিয় মেগা বন্ধ হচ্ছে। মাত্র কয়েক মাসেই বন্ধ হয়ে গিয়েছে স্টার জলসার ‘বালিঝড়’। পাশাপাশি শোনা যাচ্ছে, ‘সোহাগ জল’ও বন্ধ হতে চলেছে। এরসাথে আরও কয়েকটি ধারাবাহিকের বন্ধ হওয়ার আশঙ্কা রয়েছে।

এরমধ্যে একটি হল ‘গাঁটছড়া’। এক একটা ধারাবাহিক বন্ধ হচ্ছে, আবার আসছে কিছু নতুন ধারাবাহিক। সম্প্রতি শুরু হতে চলেছে, দীপান্বিতা-সৈয়দ আরেফিনের নতুন মেগা ‘তুঁতে। এরই সাথে শীঘ্রই শেষ হতে পারে ‘বাংলা মিডিয়াম’ ও ‘পঞ্চমী’। বর্তমানে তাই ধারাবাহিকগুলো নিজেদের টিকিয়ে রাখার জন্য টিআরপির দিকে বিশেষ নজর রাখছে।

Back to top button