Mithai: অসাধারণ পর্ব! সিডকে আগুনে পু’ড়ি’য়ে মা’রা’র আগেই স্মৃতি ফিরে পেয়ে উচ্ছে বাবু বলে চেঁচিয়ে ছুটে গেল মিঠি! টিভিতে আসার আগেই ট্র্যাক ফাঁস

বাংলা টেলিভিশনের একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হলো জি বাংলার ‘মিঠাই’। যেটি দীর্ঘ দু বছরের বেশি সময় ধরে বাংলার দর্শকদের মন জয় করে রয়েছে। তবে এই ধারাবাহিকের নায়িকা মিঠাই মা’রা যাওয়ার পর থেকে দর্শকরা অনেকটাই ক্ষুব্ধ হয়ে গিয়েছিল এই ধারাবাহিকের ওপর। কিন্তু আস্তে আস্তে মিঠির চরিত্রটিকেই আপন করে নিয়েছে দর্শক।

প্রসঙ্গত এই ধারাবাহিকে কিছুদিন আগে দেখা গেছে মিঠাই চরিত্রটি আদিত্য আগারওয়ালের চক্রান্তে মা’রা গেছে এবং সেই জায়গায় মিঠাইয়ের মতো একই রকম দেখতে আরো একটি চরিত্র এসেছে যার নাম মিঠি। যার চালচলন আবভাব পুরোটাই মিঠাই এর থেকে আলাদা। দর্শকরা বারবার ধারাবাহিক নির্মাতাদের কাছে আবেদন করছিল মিঠাই চরিত্রটিকে আরো একবার ফিরিয়ে আনার জন্য। কিন্তু গল্প আস্তে আস্তে মিঠিকে নিয়েই এগিয়ে গেছে।

সম্প্রতি ধারাবাহিকে দেখা গেছে আদিত্য আগারওয়াল মিঠিকে মনোহারা থেকে কিডন্যাপ করেছে এবং তারপর সিদ্ধার্থ বুঝতে পেরেছে যে রশন বাজাজ আর আদিত্য আগারওয়াল দুজনে একই মানুষ। তবে সেই সঙ্গে এখন ধারাবাহিকে দেখা যাচ্ছে তোর্সা এবং সোমের সম্পর্কের রসায়ন ঠিক করার চেষ্টা করছে গোটা হল্লা পার্টি। এই নিয়েই ধারাবাহিক এগিয়ে যাচ্ছে। তবে এরই মধ্যে আরও একটি আসন্ন ট্র্যাক সামনে এসেছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

সোশ্যাল মিডিয়ার ওই ভিডিওটিতে দেওয়া রয়েছে সিডকে আগুনে পু’ড়ি’য়ে মা’রার আগেই স্মৃতি ফিরে উচ্ছে বাবু বলে ছুটে গেল মিঠি। যা দেখে রীতিমতো হতবাক হয়ে গেছে সকলে। সেই সঙ্গে ছবিতে দেওয়া রয়েছে মিঠি এবং সিদ্ধার্থর ছবি। তবে এই ছবি কতটা সত্যিই তা নিয়েও ভক্তদের মধ্যে নানা রকম বিতর্ক উঠেছে।

তবে অনুমান করা হচ্ছে এটা কোন ফান পোস্ট বা কোন ভক্তের এডিট করা। অথবা কোন নিন্দুকের এডিট করা শুধুমাত্র ভাইরাল হওয়ার জন্য। তবে ইতিমধ্যে এটি ভাইরাল হয়ে গেছে। প্রসঙ্গত কিছুদিন আগে পর্যন্ত দেখা গেছে মিঠি আর মিঠাই এর মধ্যে আদেও কোন মিল আছে কিনা সেই নিয়ে নানা রকম বিতর্ক সৃষ্টি হয়েছে ভক্তদের মধ্যে। তাই এবার যত তাড়াতাড়ি সম্ভব এই তর্ক থামিয়ে ফেলার জন্যই আবেদন করছে ধারাবাহিক নির্মাতার কাছে সকলে।

Back to top button