Mithai: অবাক খবর! মিঠাইতে আসছে নতুন অধ্যায়! কী বললেন সৌমীতৃষা?

সম্প্রতি ‘খেলনা বাড়ি’ একলাফে এগিয়েছে বেশ কয়েক বছর। গুগলি আর মিতুলের ছেলে বড়ো হয়ে গিয়েছে। এবার জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’তেও আসতে চলেছে একই প্লট। তিন বছর ছুঁতে চলল এই ধারাবাহিক। দুষ্টু – মিষ্টি মেয়ের চটাং চটাং কথা, ভাঙাচোরা ইংরেজি শব্দ, অসাধারণ অভিনয় দক্ষতা জনপ্রিয় করেছিল মিঠাইকে।

পাশাপাশি মিঠাই-উচ্ছেবাবুর জুটিও বেশ প্রিয় দর্শকদের। বর্তমানে ধারাবাহিকের গল্প যেদিকে এগোচ্ছে, তাতে বহুদিন ধরেই মিঠাই বন্ধ হয়ে যাওয়ার গুঞ্জন শোনা যাচ্ছে। ‘ফুলকি’ আসার আগে ‘মিঠাই’ বন্ধ হয়ে যাবেই বলে ধরে নেওয়া হয়। কিন্তু এখনই শেষ নয়। ‘মিঠাই’তে আসছে নতুন মোড়।

‘খেলনা বাড়ি’র মতোই ‘মিঠাই’ও একলাফে পাড়ি দেবে বহু বছর। এমনও শোনা যাচ্ছে ১০ বছর এগোবে এই মেগা। তারপর শাক্য-মিষ্টিকে নিয়েই এগোবে গল্প। আর এই ইঙ্গিত আরও স্পষ্ট হল মিঠাই-এর একটি স্টোরির দ্বারা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি স্ত্রী দিয়েছেন মিঠাই।

যেখানে তিনি লিখেছেন, ‘new beginning ahead’ অর্থাৎ সামনে নতুন শুরু। আর তা দেখেই আন্দাজ করা যাচ্ছে হয়তো নতুন অধ্যায় শুরু হতে চলেছে ‘মিঠাই’এর। শোনা যাচ্ছে সেখানে মিষ্টি, শাক্য অনেক বড় হয়ে যাবে। শুধু তাই নয়, ফিরে আসছে মিঠাই-থেকে চলে যাওয়া চরিত্রগুলি।

হয়তো তারসাথেই বিদায় নেবে কিছু পুরোনো চরিত্র। এমনকি এটাও শোনা যাচ্ছে, ‘মিঠাই’তে আসতে পারে জনপ্রিয় কিছু শিল্পী। যদিও এখনও কিছু নিশ্চিত করে বলা যাচ্ছে না। এসবই শুধুই অনুমানের উপর নির্ভর করে আন্দাজ করা হচ্ছে।

Back to top button