Bangla Serial

Mithai-Anurager Choya: ধারাবাহিকে সদ্যোজাত শিশুর জায়গায় বড় বাচ্চা! শুধু মিঠাইকে ট্রোল? অনুরাগের ছোঁয়ায় দীপার সন্তান হতেই প্রশ্ন মিঠাই ভক্তদের

টেলিভিশনের ধারাবাহিক গুলোকে টিভির পর্দায় যেমন দেখতে পাই একে অপরের সঙ্গে প্রতিযোগিতা করতে, ঠিক তেমনি সোশ্যাল মিডিয়ায় তাদের ভক্তদেরকেও দেখা যায় নিজেদের পছন্দের ধারাবাহিককে সেরা প্রমাণ করতে উঠে পড়ে লাগতে। ঠিক সেই ভাবেই নানা রকম কটাক্ষ সমালোচনা উঠে আসে সোশ্যাল মিডিয়াতে।

প্রসঙ্গত যে ধারাবাহিক যত বেশি বিখ্যাত সেই ধারাবাহিককে নিয়ে তত বেশি চর্চা হয় সোশ্যাল মিডিয়াতে। তাই জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিক যে জনপ্রিয় তার আর বলার অপেক্ষা রাখে না। তাই তাকে নিয়ে প্রায় সময় নানা রকম কথা সোশ্যাল মিডিয়ায় দেখতে পাওয়া যায়।

Ep - 629 | Mithai | Zee Bangla | Best Scene | Watch Full Episode On  Zee5-Link In Description - 2022 Live Bangla News - 2022 West Bengal Fastest  Online Bangla News Portal
সম্প্রতি এই ধারাবাহিক নানারকম কটাক্ষের শিকার হয়েছে। কিন্তু কিছুদিন আগে যেটি হয়েছিল সেটি হল মিঠাইয়ের ছেলে হওয়া দেখানো হয়েছিল। সেখানে যে সদ্যোজাত বাচ্চাটিকে দেখানো হয়েছিল তাকে দেখে বোঝাই যাচ্ছিল বাচ্ছাটির বয়স ৮ থেকে ১০ মাস। আর তাই নিয়ে নানা রকম সমালোচনা করতে দেখা গিয়েছিল সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের।

Mithai TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5
এবার সেই সমালোচনা তুলে আরো এক ধারাবাহিককে এক মিঠাই ভক্তের প্রশ্ন উঠে এলো সোশ্যাল মিডিয়াতে। প্রসঙ্গত স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’ হলো একটি জনপ্রিয় ধারাবাহিক। যেখানে সূর্য দীপার জুটিকেও মানুষ দারুন পছন্দ করে।

May be an image of 3 people, people standing, hospital and indoor
সম্প্রতি সেই ধারাবাহিকেও দেখানো হয়েছে দীপা দুই যমজ সন্তানের জন্ম দিয়েছে। আর সেই ধারাবাহিকেও যে বাচ্চা দুটিকে দেখানো হয়েছে তারা সদ্যোজাত বাচ্চার থেকে বেশ অনেকটাই বড়। তাই এবার সেই বাচ্চা দুটির ফটো এবং মিঠাইয়ের ছেলে হিসাবে দেখানো বাচ্চাটির ফটো সোশ্যাল মিডিয়ায় দিয়ে এক মিঠাই ভক্তের প্রশ্ন উঠে এলো।

May be an image of 1 person, child and text
তার কথায়, “দীপার জমজ দুই মেয়ে হয়েছে,,,
এই বার আমার প্রশ্ন হচ্ছে মিঠাই এর যখন ছেলে হয় তাকে নিয়ে তো ট্রোল করতে কেউ ছেড়ে কথা বলে নি,,এক বছর এর বাচ্চা কে সদস্যজাত বাচ্চা করে নিয়ে আসছে জী আর কতো ভাড়ামো করবে এই সেই।এখন দীপার দুই মেয়ে বুজি সদস্য জন্মানো,, রিয়াল মায়ের পেট থেকে বের হওয়ার ০.০১ সেকেন্ড এর বাচ্চা নিয়ে এসছে।এখন তুমাদের চোখ যুক্তি সব কোথায় গেলো।
May be an image of 2 people and child
বি.দ্র. কেউ ভাববেন না যেনো আমি দীপার বাচ্চা দের নিয়ে ট্রোল করছি,,আমি শুধু সেই সব যুক্তিবিদদের মনে করিয়ে দিচ্ছি যারা সিধাই এর বেবি নিয়ে রচনা লিখেছিলো।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button