জোর করে ‘মা’ সিরিয়ালের ঝিলিককে বিয়ে! ঝিলিককে নিয়ে পালিয়ে গেলো তার বয়ফ্রেন্ড

১৪ বছর আগে সম্প্রচারিত হয়েছিল ধারাবাহিক ‘মা’। শুরু হওয়ার সাথে সাথে জনপ্রিয়তার চূড়ায় পৌঁছায় এই ধারাবাহিক। টানা পাঁচ বছর চলেছিল এই মেগা। আর সেখান থেকেই পরিচিতি পান ধারাবাহিকের ছোট্ট ঝিলিক। ঝিলিক রূপে তিথি বসু যেরূপ ফ্রেম পেয়েছিলেন, তারপর ছোটপর্দা থেকে যেন হারিয়ে যান ঝিলিক। আর দেখা মেলেনি তাঁর।

ছোটপর্দায় অভিনয় করতে দেখা না গেলেও সোশ্যাল মিডিয়ায় প্রায়ই তাঁর দেখা মেলে। ব্লগ, রিলিস ইত্যাদির মাধ্যমে তিনি সর্বদাই এক্টিভ থাকেন। সর্বদাই হাসিখুশি রূপে ধরা পড়েন তিনি। এমনকি দেখা গিয়েছিল, সম্প্রতি বয়ফ্রেন্ডের সঙ্গে ব্রেকাপের পরও তিনি বেশ মজেই রয়েছেন, যা দেখে অনেকেই ট্রোল করেন। যদিও তিনি জানান, ক্যামেরায় তিনি ভালো থাকার অভিনয় করলেও মন থেকে ভালো নেই তিনি।

নিজের মানুষকে হারিয়ে জীবনটা অনেকটাই অগোছালো হয়েগিয়েছে তার। তবে ভালো থাকাই জীবন, তাই ভালো থাকার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। জোশ টকে তিনি শেয়ার করেছিলেন, তাঁর জীবনের সবচেয়ে খারাপ মুহূর্তকে। মাত্র ১৫ বছর বয়সে বাবা-মায়ের বিচ্ছেদের মতো এক ঝড় ওঠে তাঁর জীবনে। যেসময় সন্তানরা তার অভিভাবকদের সঙ্গে হেসেখেলে বড় হয়, সেইসময় ঝিলিক পায়নি তাঁর বাবাকে।

এমনকি স্কুলের প্রথম বোর্ড এক্সামেও সাথে ছিল না কেউ। প্রথম বোর্ড এক্সামে তেমন ফল না পেলেও দ্বিতীয় বোর্ড এক্সাম উচ্চমাধ্যমিক পরীক্ষায় ৯২% পেয়ে সকলকে অবাক করে দেন তিনি। আর এরজন্যই চলচিত্র দুনিয়া থেকে অনেক দূরে ছিলেন তিনি। এখন প্রায় শেষ করে ফেলেছে কলেজ। ঝিলিক দর্শকদের থেকে দূরে থাকলেও দর্শক ভোলেনি তাঁর কথা। ফের সোশ্যাল মিডিয়ায় তাঁকে দেখতে পেয়ে ভালোবাসায় ভরিয়ে দেন সকলে।

তবে হঠাৎ ঝিলিকের সাথে কি হল? জানা গেল তাকে নিয়ে পালিয়েছে তাঁর বয়ফ্রেন্ড। ঝিলিকের অমতেই তাঁর এক ভক্ত তাকে বিয়ে করছে। যা শুনে হতবাক সকলে। তবে এটা কেবলই একটা প্রাঙ্ক। যা সম্প্রতি ভাইরাল হয়েছে। কলকাতার ইউটিউবার তাপু এই প্রাঙ্ক করে ঝিলিকের সাথে। ঝিলিক রেগে চড় মারে তাপুর গালে। যদিও পুরো জিনিসটাই ঝিলিককে বলেই হয়েছে বলে মনে করছেন অনেক দর্শক। সামনে ক্যামেরা নিয়ে পুরোটাই নাটক হয়েছে।

Back to top button