Jagadhatri Actress: টিআরপিতে হিট, তবুও নতুন ধারাবাহিকের জন্য ‘জগদ্ধাত্রী’ ছেড়ে দিলেন জনপ্রিয় এই মুখ্য নায়িকা! ভক্তরা চমকে উঠলো

বিগত কয়েক সপ্তাহ ধরে সেরা বাংলা সিরিয়ালের তকমা পেয়েছে ‘জগদ্ধাত্রী’। নায়িকার অ্যাকশনধর্মী প্লট দিয়ে শুরু এই ধারাবাহিক এখনও একই তালে এগোচ্ছে। একটা সময় গ্রামে-গঞ্জে অ্যাকশন গল্প খুবই চলত। তবে সেই সব গল্পে থাকত মা-বোনেদের কান্না, সংসারের কূটকচালী। কিন্তু ‘জগদ্ধাত্রী’তে নায়িকা একটু অন্যরকম, তিনি নিজের অ্যাকশনে মত্ত। এই গল্পের হিরো সে নিজেই।

images 4 2

নায়িকার মধ্যে কান্না কম, আপোশ কম, মারামারি বেশি। সিরিয়ালে নায়িকার অ্যাকশনধর্মী প্লট দর্শকদের কাছে বেশ আকর্ষণীয় হয়ে উঠেছে। একজন গৃহিণীর পাশাপাশি জ্যাজ় হয়ে দুষ্টের দমন এবং শিষ্টের পালন করে চলেছে জগদ্ধাত্রী। টিআরপি তালিকায় রমরমিয়ে চলেছে ‘জগদ্ধাত্রী’। বিগত কয়েক সপ্তাহে কখনও ৮-এর কম হয়নি ‘জগদ্ধাত্রী’র স্কোর।

বর্তমানে জগদ্ধাত্রীর সিরিয়ালে দুটি রূপ – একটি, সে বাড়ির বউ ও অন্যটি, পরিচয় গুপ্ত রাখা ‘জ্যাজ়’। সে তার স্বামীর সাথেই সমস্ত রহস্য সমাধান করে। পাশাপাশি ধারাবাহিকের খলনায়িকারাও বেশ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন। সম্প্রতি মেহেন্দির চরিত্র থেকে বিদায় নিয়েছেন সঞ্চারী দাস। ‘জগদ্ধাত্রী’র বোনের চরিত্রে তিনি অভিনয় করেছিলেন। এবার শোনা যাচ্ছে জগদ্ধাত্রী থেকে বিদায় নিতে চলেছেন আরও একটি গুরুত্বপূর্ণ চরিত্র।

images 6

সান বাংলাতে আসছে নতুন ধারাবাহিক আনমেরি টম অভিনীত ‘ফাগুনের মোহনা’। সেই ধারাবাহিকে কাজ করার জন্যই এই নায়িকা ছেড়ে দিচ্ছে জগদ্ধার্থীর হাত। যিনি জগদ্ধার্থী-তে ধারাবাহিকে নায়িকার সৎ মায়ের ভূমিকায় অভিনয় করছিলেন। খলনায়িকা চরিত্রে পর্দায় তিনি বারংবার ঝড় তোলেন। তিনি হলেন কাঞ্চনা মৈত্র।‘জগদ্ধাত্রী’তেও কাঞ্চনার অভিনয় স্বাভাবিকভাবেই প্রশংসিত হয়েছে।

images 3 1

কিন্তু এবার নতুন ধারাবাহিক ‘ফাগুনের মোহনা’র জন্য জি বাংলার এই জনপ্রিয় সিরিয়ালটি ছেড়ে দিচ্ছেন তিনি। আপাতত জানা গিয়েছে, ‘ফাগুনের মোহনা’তে তিনি একটি মধ্যবিত্ত মহিলার ভূমিকাতে অভিনয় করবেন।

Back to top button