Sid-Mithai: জি বাংলায় আর নয়, মিঠাই শেষ হলে আদৃত-সৌমীতৃষা জুটি আসছে স্টার জলসায়! সিরিয়ালের নাম কী?

বাংলা বিনোদনের অন্যতম শ্রেষ্ঠ মাধ্যম টেলিভিশন এবং সেই টেলিভিশনে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে মিঠাই(Mithai)। বিগত দু’বছর ধরে দর্শকদের বিনোদনের রসদ জোগাচ্ছে ধারাবাহিক মিঠাই। বর্তমানে টেলিভিশনের পর্দায় চলা বিভিন্ন ধারাবাহিকের মধ্যে অন্যতম পুরনো ধারাবাহিক হল মিঠাই। উচ্ছে বাবু(Ucche Babu) ও মিঠাইয়ের প্রেমের রসায়নে দীর্ঘদিন বুঁদ ছিল বাঙালি দর্শক! যদিও সেখানে এখন ভাটা চললেও এই ধারাবাহিকে টুইস্টের কোনও অভাব নেই। সম্প্রতি ধারাবাহিকে ফিরেছে মিঠাই। তবে একা নয় তার সঙ্গে ফিরেছে মিষ্টি নামের‌ একটি ছোট্ট মেয়ে।‌

দীর্ঘদিন পর মিঠাইকে ফিরে পেয়ে আবেগে ভেসেছে সিদ্ধার্থ। অনেকদিন মিঠাইয়ের থেকে আলাদা ছিল সিদ্ধার্থ! কিন্তু এতদিন পর মিঠাইকে ফিরে পেয়েও তাঁর মনে কোনও প্রশ্ন ওঠেনি। মেয়েটির বাবা কে? সেই সত্য জানতেও খুব একটা আগ্রহী নয় সে। মিঠাইয়ের প্রতি তাঁর অগাধ ভালোবাসা বিশ্বাস-এর প্রমাণ। বর্তমানে স্মৃতি হারিয়ে কাউকেই চিনে উঠতে পারছে না মিঠাই। তাঁর স্মৃতি ফেরাতে বদ্ধপরিকর সিদ্ধার্থ।

বাংলা টেলিভিশনে সবথেকে জনপ্রিয় এবং চর্চিত জুটি হচ্ছে মিঠাই- সিদ্ধার্থ জুটি। আসলে বাংলা ধারাবাহিকের জগতে কিছু কিছু জুটি মাত্রাতিরিক্ত জনপ্রিয়তা পায় আর যা চিরকালীন ভাবে গেঁথে যায় দর্শকদের মনে। যেমন একটা সময় ঋষি কৌশিক ও অপরাজিতা ঘোষ দাস-এর জুটি অত্যন্ত জনপ্রিয় হয়েছিল টেলিভিশন দুনিয়ায়। বারবার তাঁদের ফিরিয়ে আনার দাবি জানাতেন দর্শকরা। একই সঙ্গে জনপ্রিয় হয়েছিল সোলাঙ্কি রায় ও বিক্রম চ্যাটার্জির জুটিও। সেই রকম টেলিভিশন পাড়ায় অত্যন্ত জনপ্রিয় সৌমীতৃষা ও আদৃত রায়ের জুটি।

সম্প্রতি সোশ্যাল মাধ্যমে এক ভক্ত আবদারের সুরে জানিয়েছে, ‘মিঠাই শেষ হওয়ার পর যেন দুই জুটিকে নতুন কোন‌ও সিরিয়ালে ফিরিয়ে আনা হয়! একই সঙ্গে তাঁর আর্জি জি বাংলায় নয়, স্টার জলসার পর্দায় তিনি আদৃত-সৌমীতৃষা জুটিকে দেখতে চান‌। অবশ্য‌ই এই ভক্ত যে একজন স্টার জলসা অনুগামী তা বলা বাহুল্য। এবার দেখার ভক্তের অনুরোধ মেনে মিঠাই শেষ হওয়ার পর স্টার জলসা আদৌ আদৃত-সৌমীতৃষাকে নতুন ধারাবাহিকে কাস্ট করে কিনা! নাকি ফের জি এর হাত ধরে এই জুটি সেটাই এখন দেখার।

Back to top button