Sonamoni Saha: এক্কা দোক্কা শেষ হলেই আবার পর্দায় ফিরবে “রাধিকা” সোনামণি সাহা, সঙ্গে জনপ্রিয় অভিনেতা! নতুন জুটি আপনি দেখতে আগ্রহী তো?

সিনেমা-সিরিয়াল সব জায়গাতেই কিছু কিছু জুটি দর্শকদের ভীষণ প্রিয় হয়ে ওঠে! আসলে দর্শকরা ভালবেসে ফেলেন তাঁদের! ধারাবাহিক শেষের পরেও ফের একসঙ্গে দেখার ইচ্ছা থাকে দর্শকদের। আর এমনই দু’জন তারকা হলেন অভিনেতা প্রতীক সেন ও অভিনেত্রী সোনামণি সাহা। দর্শকদের কাছে তাঁর পরিচিত ছিলেন ‘মোহদীপ’ বা ‘সোনাতিক’ নামে।

সম্প্রতি এক্কাদোক্কা (Ekkadokka) ধারাবাহিকে এই জুটিকে ফিরিয়ে এনেছিল নির্মাতারা। সপ্তর্ষি মৌলিক (Saptarshi Moulik) ও সোনামনি সাহার (Sonamoni Saha) এই ধারাবাহিকে প্রতীক সেনকে (Pratik Sen) নিয়ে এসে নতুন টুইস্ট দেয় এই ধারাবাহিক। মনে করা হয়েছিল এর ফলে টিআরপি তালিকায় বিরাট বড় প্রভাব ফেলতে পারবে এই ধারাবাহিক। কিন্তু তেমনটা কিছুই হয়নি।

radhika

মোহর ধারাবাহিকের শঙ্খ স্যার’কে সবাই চেনে! নিজের অসামান্য ব্যক্তিত্ব সম্পন্ন অভিনয়ের জেরে দর্শককুলের মন জিতে নিয়েছিলেন তিনি।‌ তৃণা সাহার বিপরীতে খোকা বাবু ধারাবাহিক দিয়ে তাঁর ধারাবাহিক যাত্রা শুরু হয়। এরপর মোহর ধারাবাহিকে সোনামণি সাহা’র সঙ্গে তাঁর অনস্ক্রীন রসায়ন ভক্তদের দারুণ লেগেছিল। ভক্তরা তাদের দু’জনকে ফের একসঙ্গে দেখতে চেয়েছিলেন। আর সেই ইচ্ছেই এবার পূরণ হয়েছে।

‘সাহেবের চিঠি’ শেষ হওয়ার পর এক্কাদোক্কা ধারাবাহিকে ডাক্তারের চরিত্রে ফিরেছেন তিনি। আর তিনি ফিরতেই কোনঠাসা পোখরাজ ওরফে অভিনেতা সপ্তর্ষি মৌলিক। যাঁরা এই ধারাবাহিক দেখেন তাঁরা জানেন, রাধিকা বর্তমানে পোখরাজের থেকে অনেকটা দূরে চলে গিয়েছে। পোখরাজের অন্যত্র বিয়ে হয়েছে। যথারীতি অনির্বাণের সঙ্গেই রাধিকার জুটি দেখানো হবে। এরফলে স্বভাবত‌ই খুশি সোনাতিক ভক্তরা।

এর‌ইমধ্যে সোনামণিকে টেলিভিশনের অন্যতম জনপ্রিয় নায়ক ক্রুশল আহুজার সঙ্গে একসঙ্গে দেখার আবেদন করেছেন এক ভক্ত। সোনাতিক জুটির বড় ভক্ত হয়েও তিনি চান জি বাংলার পর্দায় ফিরুক এই জুটি! ‘রানু পেল লটারি’ ধারাবাহিকের মধ্যে দিয়ে তাঁর আত্মপ্রকাশ হয়। এরপর ‘কি করে বলব তোমায়’ ধারাবাহিকের সুবাদে আজও সবার কাছে তিনি পরিচিত কর্ণ হিসেবে। বাংলা টেলিভিশনের হার্টথ্রব নায়ক হলেন ক্রুশল আহুজা। হিন্দি ধারাবাহিক ‘রিস্তো কা‌ মাঞ্ঝা’তেও অভিনয় করেছেন তিনি।

Krushal Ahuja 6

সোনা ও ক্রুশলকে এক ধারাবাহিকে দেখতে চেয়ে এক ভক্ত সোশ্যাল মিডিয়াতে লিখেছেন, ‘এই জুটি কে দেখার আমার অনেক ইচ্ছা (অবশ্যই প্রতিক সোনার থেকে বেশি নয়) এক্কা দোক্কা শেষ হয়ে এই জুটি আসলে মন্দ হয় না। আর আসলে সেটা যেনো অবশ্যই জি বাংলার পর্দায় আসে।‌ আর নয়তো আসার দরকার নেই। আমি একজন সোনা ফ্যান হিসেবে চাই না সোনা জলসায় ফিরে জলসা ফ্যানদের জ্বলন আর বারাক। এমনিতেই অনেকেই গোপনে ওর হেটার্স ট্রল হওয়ার ভয়ে শুধু ট্রল করতে পারছে না। না হলে ওর চরিত্রের এক পাক্ষিক দোষ দিয়ে এভাবে ট্রল করতে পারতো না জ্বলন থেকেই করছে। অন্তত জি তে এলে জি বাংলার কোনো ফ্যাম তাদের সিরিয়াল আর নায়িকা কে নিয়ে কখনো ট্রল করবে না। আশা টা যেনো পুরন হয়। সম্পূর্ণ নিজের মতামত দিলাম কারো ভালো না লাগলে ইগনোর করো হা হা বা বাজে কমেন্ট করে গায়ের জ্বালা মেটাবেন না।’

Back to top button